রাজনীতি

কল্যানেশ্বরী মন্দিরে পুজো দিলেন বারাবনির তৃণমূল প্রার্থী

মনোনয়ন পত্র জমা দেওয়ার পর কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিলেন বারাবনির তৃণমূল কংগ্রেস প্রার্থী বিধান উপাধ্যায়:-

কাজল মিত্র,

সোমবার বিশাল জন সমর্থকদের সঙ্গে গিয়ে আসানসোল মহকুমা দপ্তরে মনোনয়ন পত্র জমা দিলেন বারাবনির তৃণমূল কংগ্রেস প্রার্থী বিধান উপাধ্যায়।তারপর তিনি সোজা চলে আসেন কল্যানেশ্বরী মন্দিরে।সেখানে কর্মীদের ও ব্লকের নেতৃত্ব দের সঙ্গে নিয়ে মায়ের মন্দিরে পূজোদেন এবং সবার জন্য মঙ্গল কামনা করেন।
তিনি জানান প্রতিবার মনোনয়ন জমা দেবার পরে মা কল্যানেশ্বরী মন্দিরে এসে পূজোদেন।তিনি বলেন মায়ের কাছে আজ পর্যন্ত যা যা চেয়েছি মা দু হাত ভোরে দিয়েছে।আর আমার বিশ্বাস এই বার মা পূনরায় আমাকে আশী র্বাদ করবেন।
তারপর তিনি কল্যানেশ্বরী দলীয় আঞ্চলিক কমিটির কার্যালয়ে গিয়ে কর্মীদের ও নেতৃত্বদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং নির্দেশ দেন সবাই এক হয়ে শান্তিপূর্ন ভাবে ভোট করান,উন্নয়ন প্রচুর হয়েছে তাই মানুষ আমাদের সঙ্গে তাই জয় নিশ্চিত।
এদিন উপস্থিত ছিলেন যুব নেতা মুকুল উপাধ্যায়,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান,বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,দেন্দুয়া গ্রাম পঞ্চায়েত উপ প্রধান রঞ্জন দত্ত,শ্রমিক নেতা দিনেশ লাল শ্রীবাস্তব, কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির সভাপতি বুড়া খান,জেলা যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক রাজা খান,যুব নেতা বিজয় সিং, তৃণমূল নেতা বাবাই ঘোষাল,বিল্টু সাউ সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *