প্রশাসন

পুলকার গাড়ি চালকদের আর্থিক ক্ষতির হিসাব শুনলেন সালানপুর বিধায়ক

লকডাউনএর ফলে আর্থিক সমস্যায় ভুগছে পুলকার গাড়ি চালক,তাদের সমস্যার কথা জানাতে বৈঠক করলেন বিধায়কের সাথে ।

কাজল মিত্র

:- কোরোনা আবহে লকডাউনের কারণে আর্থিক সমস্যার মুখোমুখি হচ্ছে অনেকেই।তেমনি সমস্যার মুখে রয়েছে স্কুলের সাথে যুক্ত হাজার হাজার মানুষ।
বেকারত্ব বেড়েছে বেড়েছে রুজিরুটি রোজগারের জ্বালা।আর এই জ্বালাতে বাদ পড়েনি সানানপুর ব্লক এর স্কুলের ছাত্র ছাত্রীদের গাড়িতে করে নিয়ে যাওয়া সকল গাড়িচালক ।আর নিজেদের এই সমস্যার কথা মাথায় রেখেই সালানপুর ব্লকের পুলকার অ্যাসোসিয়েশন গাড়ি চালকরা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের কাছে নিজেদের সমস্যার আর্জি নিয়ে বৈঠক করেন ।
এদিন এই বৈঠকে বিধায়ক এর সাথে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং ও সহসভাপতি বিদ্যুৎ মিশ্র। এদিন সকলের উপস্থিতিতে এই বৈঠকের মাধ্যমে বিধায়কের কাছে কোরোনা মহামারীতে পুলকার অ্যাসোসিয়েশন গাড়ি চালকরা নিজেদের সমস্যার কথা তুলে ধরেন।
পুলকার এসোসিয়েশনের এক সদস্য স্বপন মাজি
জানান এই করোনা মহামারীর সময় লকডাউনের ফলে সমস্ত স্কুল বন্ধ ফলে তাদের গাড়িগুলিও বাড়িতে পরে আছে যে কারনে অন্য কোন জীবিকার রাস্তা নেই যেকারনে তাদের আর্থিক অবস্থা খুবই খারাপ হয়ে পড়েছে। তারা বলেন
আমাদের রোজগার এখন শূন্য,কোন অভিভাবক এর কাছে আমাদের অসুবিধার কথা ভেবে সামান্য কিছু মাসিক বেতন বাবদ টাকা চাইতে গেলে তারা সরাসরি আমাদের ফিরিয়ে দিচ্ছে কারন তারা জানাচ্ছে যে স্কুল বন্ধ গাড়িও চলেনি তাহলে কি করে টাকা দেব।তাই আমাদের ফিরে আসতে হচ্ছে তবে ।তারা বলেন আমরা কোন অবিভাবক এর কাছে জোর করতে পারিনা তবে তাদের ছেলেমেয়েদের দায়িত্ব করে স্কুলে নিয়ে গেছি এবং বাড়িতে পৌঁছে দিয়েছি সেই কথা ভেবে আমাদের দূরহ অবস্থার কথা মাথায় রেখে কেও যদি নিজেদের সামর্থ অনুযায়ী সাহায্য করেন ভাড়া বাবদ তাহলে আমরা উপকৃত হবো।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় সংবাদমাধ্যমের দ্বারা সকল এলাকাবাসীকে আর্জি জানিয়েছেন যে এই গাড়ি চালকরা আপনাদের বাচ্চাদের এতদিন দায়িত্ব করে নিয়ে যাওয়া নিয়ে আসা করেছে,তাই এখন তাদের গাড়িচালকদের পাশে থাকা উচিত,তাই আমার অনুরোধ করোনা মহামারী সময়ে সকলেই খুবই অসুবিধার মধ্যে রয়েছেন।তাই যার যেমন স্বার্থ তার গাড়ি চালকদের পাশে দাঁড়ান।তাছাড়া বিধায়ক নিজে সকল চালককে পাশে থাকার আশ্বাস দেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *