রাজনীতি

গুসকরায় ব্যাপক সাড়া দিদির দূত আপসে

জ্যোতিপ্রকাশ মুখার্জি,

          পরামর্শদাতা হিসাবে দায়িত্ব নেওয়ার পর ভোটকুশলী প্রশান্ত কিশোরের (পি.কে) পরামর্শে তৃণমূল কংগ্রেস একের পর এক জনসংযোগ কর্মসূচির মাধ্যমে মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে চলেছে। জনসংযোগ কর্মসূচির নবতম সংযোজন হলো 'দিদির দূত'। গত ১৭ ই ফেব্রুয়ারি 'দিদির দূত' গাড়ি নিয়ে পূর্ব বর্ধমানের গুসকরা পুরসভার বিভিন্ন ওয়ার্ডে পৌঁছে গেলেন স্হানীয় বিধায়ক অভেদানন্দ থাণ্ডার। জনসংযোগ  যাত্রা শুরু হয়েছিল গুসকরা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে এবং বিভিন্ন ওয়ার্ড পরিক্রমা সেখানেই যাত্রা শেষ হয়। বিধায়কের সঙ্গে আউসগ্রাম ১ নং ব্লকের সভাপতি সালেক রহমান, কার্যকরী সভাপতি প্রশান্ত গোস্বামী, শহর যুব সভাপতি কার্তিক পাঁজা, শহর সভাপতি কুশল মুখার্জ্জী সহ তৃণমূলের সমস্ত শাখা সংগঠনের ভারপ্রাপ্ত নেতা,  বিভিন্ন ওয়ার্ড থেকে আগত অসংখ্য কর্মীরা এই জনসংযোগ যাত্রায় সামিল হয়। জনসংযোগ যাত্রায় মহিলাদের ভিড় ও কর্মীদের উচ্ছাস ছিল চোখে পড়ার মত। 
         বিধায়ক বলেন - কোনো মিথ্যা প্রতিশ্রুতি বা ভাঁওতা নয় গত দশ বছর ধরে তৃণমূল সরকার জনগণের স্বার্থে বাংলার বুকে কি কি কাজ করেছে জনগণের সামনে আমরা সেটাই তুলে ধরতে চেয়েছি। 
    অন্যদিকে কুশল বাবু বললেন - আমরা নানা কর্মসূচির মাধ্যমে সারা বছর ধরে মানুষের পাশে থাকি। সুখে-দুঃখে যে আমরা মানুষের পাশে থাকি করোনাকালীন লক ডাউনের সময় শুধু গুসকরাবাসী নয় সমগ্র পশ্চিমবঙ্গের মানুষ তার সাক্ষী। কেবলমাত্র ভোটের লক্ষ্যে নয়,  আগামী দিনেও আমরা মানুষের পাশে থাকব। এটাই আমাদের দলনেত্রীর নির্দেশ।

 2,164 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *