ক্রীড়া সংস্কৃতি

ভোজনরসিকদের জন্য এবার কলকাতায় ‘আবসোলিউট বারবিকিউস’

শুভ ঘোষ,

ভোজন রসিকদের জন্য এবার কলকাতায় ‘অ্যাবসোলিউট বারবিকিউস’

খেতে কে না ভালোবাসে! আর সেখানে যদি খাদ্য রসিক বাঙালির নাম আসে, তাহলে তো আর কোনো কথাই নেই। একেবারে ১৬ আনা পূর্ণ। তাই, এবার ভোজন প্রেমীদের জন্য সল্টলেক সেক্টর ফাইভের ওমেগা বিল্ডিং -এ এসে গেল ভারতের প্রথম উইশ গ্রিল রেস্টুরেন্ট ‘অ্যাবসোলিউট বারবিকিউস’।

প্রতিদিনের ভাত, ডাল, সবজি, মাছকে ছুটি দিয়ে, কখনো কখনো ইচ্ছা করে জিভের স্বাদটা একটু বদলাই। আর সেখানে যদি সাধ্যের মধ্যেই স্ক্রামবেলড এগ, বিবিকিউ ফিশ, মেক্সিকান চিকেন কারভিং বা পেস্টো মাশরুমের মতো কিছু পাওয়া যায়, তাহলে মন্দ কি? এইরকমই সব বিভিন্ন খাবারে রেস্টুরেন্ট সাজিয়ে তুলেছে ‘অ্যাবসোলিউট বারবিকিউস’। ১৮-ই ফেব্রুয়ারি, উদ্বোধনের দিন রেস্টুরেন্টের ডিজিএম শুভম কুমার শুক্লা জানান, “এখানে সাধ্যের মধ্যেই স্বপ্ন পূরণ সম্ভব। মাত্র ৬৯৯ টাকায় ভেজ এবং ৭৯৯ -এ নন ভেজের সমস্ত খাবার খেতে পারবেন অতিথিরা”।

শুধু রেস্টুরেন্টের ব্যাবসাই নয়, সাথে সাধারণ পরিবারের ছেলে সুরজিতের স্বপ্নপুরণেও এগিয়ে এসেছে ‘অ্যাবসোলিউট বারবিকিউস’। ১৯ বছরের ত্রিপুরার ছেলে সুরজিত। ছোট থেকেই যার স্বপ্ন রাঘব জুয়েলের মতো বড়ো ডান্সার হয়ে ওঠা। অথচ আর্থিক টানা-পোড়েনে সেই স্বপ্নের কাছে আর পৌঁছনো হয় নি। কিন্তু কথায় বলে, প্রতিভা কখনো চাপা থাকে না। কিছুদিন আগে সুরজিতের একটি ডান্স ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্ট্যাটাসে শেয়ার করে রাঘব জুয়েল। তারপরেই নেটদুনিয়ায় পরিচিত হয়ে যায় সুরজিত। ‘অ্যাবসোলিউট বারবিকিউস’ -এর ডিজিএম শুভম কুমার শুক্লা সুরজিতের নাচের প্রতিভা দেখে জানান, “আমরা সুরোজিতের নাচের প্রতিভার কথা জানতে পেরে, ওকে স্টাফ পার্টিতে প্রতিভা প্রদর্শনের জন্য উৎসাহিত করি। স্টাফ পার্টিতে উপস্থিত অতিথিদের মধ্যে একজন সুরোজিতের নাচের ভিডিও করে, সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এবং কিছুদিনের মধ্যেই ওর জনপ্রিয়তা আরও বাড়তে থাকে। আমরা কিছু ভালো ডান্স অ্যাকাডেমির সাথে কথা বলেছি। ভবিষ্যতে সুরজিত জাতীয় স্তরের কোনো মঞ্চে তার প্রতিভা প্রদর্শন করুক, এটাই আমরা চাই।”

 540 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *