ক্রীড়া সংস্কৃতি

কৃতি ছাত্র কে উৎসাহ দিতে বারাবনি বিধায়ক

কৃতি ছাত্রকে সংবর্ধনা জানালেন বারাবনি বিধায়ক

কাজল মিত্র

:- নিজের বিধানসভা এলাকায় উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বারাবনি বিধানসভার প্ৰথম স্থান দখল করা কৃতি ছাত্রের সংবর্ধনা করলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়।

শুক্রবার সন্ধ্যে বেলায় নিজের পাঁচগেছিয়া দলীয় কার্যালয়ে পাঁচগেছিয়া মনোহর বহাল বিবেকানন্দ বিদ্যালয়ের ছাত্র
উচ্চমাধ্যমিক পরীক্ষায় প্রথম
অংশুমান পাল ,প্রাপ্ত নম্বর ৪৮৪।

বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়
ওই কৃতি ছাত্রকে ফুলের মালা, চন্দন দিয়ে সম্বর্ধনা জানান ও মিষ্টি মুখ করালেন বিধায়ক।এদিন কৃতি কে সম্মান জানাতে উপস্থিত ছিলেন তৃণমূল এর যুব নেতা মুকুল উপাধ্যায় সহ বিশিষ্ট জনেরা।অংশুমান এর বাবা দিন মজুর মা গৃহবধূ।তার এই সাফল্যে ভীষণভাবে খুশি তার মা,বাবা। অংশুমান কৃতজ্ঞতা প্রকাশ করে তার স্কুল ও শিক্ষক-শিক্ষিকাদের। ভবিষ্যতে সে একজন ভালো শিক্ষক হতে চায়। আর তার এই জয় গোটা পাঁচগেছিয়া জুড়ে বয়ে যাচ্ছে আনন্দ স্রোত।
তালডাঙ্গা নুনি গ্রামের বাসিন্দা
কৃতি ছাত্রের বাবা শিব প্রাসাদ পাল জানান অভাবীর সংসারে
তার পড়াশুনার খরচ বয়ে নিয়ে যাবার সামর্থ্য নেই কারন সে সামান্য ২০০টাকার মাইনেতে দিন মজুরের কাজ করেন সংসারে রয়েছে এক পুত্র ও কন্যা সহ তার স্ত্রী। ফলে তার এই অল্প রোজকার সপ্ন পূরণে যাতে বাধা হয়ে বাঁধা হয়ে না দাঁড়ায় যার জন্য তাদের কথা ভেবে সামডি লহাটের আমরা কজন কালীপূজা কমিটির পক্ষ থেকে এদিন ওই ছাত্র কে মিষ্টি মুখ করিয়ে তার হাতে নগদ দশ হাজার টাকা পড়াশুনার জন্য দেওয়া হয়।তাছাড়া পূজা কমিটির পক্ষ থেকে পার্থ সারথি ঘোষ বলেন যে ভবিষ্যতে ওই মন্দির কমিটির পক্ষ থেকে ওই ছাত্রের পাশে সর্বদাই থাকবে তাছাড়া বিধায়কও এদিন ওই পরিবারকে
পাশে থাকার আশ্বাস দেন ।
এদিন মন্দির কমিটির পক্ষ থেকে সকল সদস্যরা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *