প্রশাসন

পানুড়িয়া পোস্ট অফিস বন্ধে গ্রাহকদের বিক্ষোভ

পোস্ট অফিস বন্ধ থাকায় গ্রাহক দের বিক্ষোভ প্রদর্শন

কাজল মিত্র

:-বারাবনি ব্লকের অন্তর্গত পানুড়িয়া পোস্ট অফিস সামনে গ্রাহকদের বিক্ষোভ প্রদর্শন তাঁদের অভিযোগ গত তিন দিন ধরে বন্ধ রয়েছে এই পোস্ট অফিস।
এই অঞ্চলের প্রায় কুড়ি হাজার মানুষ পাচ্ছে না পরিসেবা তাই অবশেষে গ্রাহকজন বিক্ষোভের পথ বেছে নেয়।
তাদের অভিযোগ বিনা কারণে তিন দিন ধরে পোস্ট অফিস বন্ধ রয়েছে কোনো কর্মচারীকে বন্ধ এর কারণ জিজ্ঞাসা করলে তারা খারাপ ব্যবহার করে গ্রাহকদের তাড়িয়ে দিচ্ছে।
এই প্রসঙ্গে এক ব্যাক্তি জানান তার মেয়ের বিয়ে তার জন্য নিজের জমানো টাকা তুলতে এসে তিন দিন ধরে ঘুরে যেতে হচ্ছে,তাছাড়া এই নয় কোনো দিন পানুড়িয়া পোস্ট অফিসে ভালো পরিসেবা পাওয়া যায় না একটা কাজের জন্য এলে তিন চার দিন ঘুরানো হয়।
প্রতিটি এলাকাবাসী তিন দিন ধরে পানুড়িয়া গ্রাম পঞ্চায়েতের সামনে এসে অভিযোগ জানান,অবশেষে বৃহস্পতিবার দিন পঞ্চায়েতের প্রধান রাজেশ হাঁসদা ও উপ প্রধান বিশ্বজিৎ সিংহ নিজে এসে গ্রাহকদের সঙ্গে বিক্ষোভ কর্মসূচি তে অংশ গ্রহণ করেন।
এই প্রসঙ্গে উপপ্রধান বিশ্বজিৎ সিংহ বলেন এই পোস্ট অফিস নিয়ে বহুবার অভিযোগ উঠে এসেছে ঊর্ধতম কর্তৃপক্ষকে অভিযোগ ও জানানো হয়েছে তা সত্বেও কোনো লাভ হয়নি।গত তিন দিন ধরে স্থানীয় মানুষজন পঞ্চায়েত অফিসে এসে বলে যাচ্ছে পোস্ট অফিস বন্ধ কিন্তু কেনো বারবার এই অভিযোগ পঞ্চায়েত থেকে যোগাযোগ করলে বলা হয় বিশেষ কারণে পোস্ট মাস্টার ছুটি নিয়েছে তার বদলে এক পোস্ট মাস্টার রয়েছে কিন্তু চার্জ না পাওয়ার জন্য তিনি চুপ করে বসে রয়েছেন।এমনকি এই পোস্ট অফিসে নাকি নিজের জমানো টাকা তুলতে হলে পোস্ট অফিসের কর্মচারীকে ঘুষ দিতে হয় আর আমাদের প্রধানমন্ত্রী বড় বড় কথা বলেন স্বচ্ছ ভারত এক বার এই পোস্ট ঘুরে দেখুন কত কত ময়লা আবর্জনা পড়ে রয়েছে এমন ভাবে সাধারণ মানুষকে কষ্ট দেওয়া হচ্ছে।

 611 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *