প্রশাসন

সালানপুরে আরও দুটি নুতন রাস্তা

সালানপুর ব্লকে দুটি নতুন ঢালাই রাস্তার উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক:-

কাজল মিত্র,

বৃহস্পতিবার সালানপুর ব্লকের সামডি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত এন.আর.জি.এস ফান্ড থেকে প্রায় ১৫লক্ষ টাকা ব্যয় করে লহাট মোড় থেকে মাধাইচক পর্যন্ত ঢালাই রাস্তার ও আছড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত এন. আর.জি.এস ফান্ড থেকে প্রায় ৭লক্ষ টাকা ব্যয় করে মালবহাল অঞ্চলের ঢালাই রাস্তাটির শুভ উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় সহ জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,জেলা পরিষদ সদস্য কৈলাশপতি মণ্ডল,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র।
নির্বাচনের আগে বারাবনি বিধান সভার যেসব উন্নয়ন বাকি রয়েছে তা সম্পূর্ণ করতে প্রতিদিন বিভিন্ন রাস্তা,নর্দমা,পানীয় জলের মত বাকি কাজের উদ্বোধন করছেন বারাবনি বিধায়ক।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে রাজ্যের প্রতিটি অঞ্চলে প্রতিটি বাড়িতে বাড়িতে কিছু না কিছু উন্নয়ন হয়েছে কারণ আমাদের রাজনীতি হলো উন্নয়ন তাই বাকি থাকা যত উন্নয়ন কাজ রয়েছে তা সব নির্বাচনের আগে করে দেওয়া হচ্ছে।আজ দুটি নতুন রাস্তার শুভ উদ্বোধন করা হলো।
তাছাড়া এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং,সামডি গ্রাম পঞ্চায়েত প্রধান জনার্ধন মণ্ডল, আছড়া গ্রাম পঞ্চায়েত উপপ্রধান হরেরাম তেওয়ারী,তৃণমূল নেতা গৌরাঙ্গ তিওয়ারি,স্বপন মন্ডল, বীর সিং সহ আরো অনেকে।

 400 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *