পুলিশ

চিত্তরঞ্জনে বৃদ্ধা কে ধর্ষণ, গ্রেপ্তার ২

চিত্তরঞ্জনে এক বৃদ্ধাকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার দুই যুবক:-

কাজল মিত্র,

একের পর এক দূরঘটনা ঘটে চলেছে চিত্তরঞ্জন শহরে।বার বার চিত্তরঞ্জন শহরের সংবাদ শিরনামে উঠে আসছে।গুলি করে খুন করার সাথে সাথে ধর্ষনের মতন ঘটনায় এখন চিত্তরঞ্জনে জর্জরিত।জানা যায় গতকাল গভীর রাতে দুই যুবকের হাতে চরম যৌন নির্যাতনের শিকার হলেন বছর ৫০ এর এক বৃদ্ধা।
চিত্তরঞ্জন পুলিশ অভিযোগ পেয়ে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে।ডাক্তারি পরীক্ষার জন্য ওই মহিলা সহ অভিযুক্ত দুজনকে জেলা হাস পাতালে পাঠিয়েছে পুলিশ। চিত্তরঞ্জন কলেজ যাওয়ার রাস্তায় ৪৩ নম্বর রাস্তার মোড়ে রাধা কৃষ্ণের মন্দির সংলগ্ন কলেজ মোড়ে একটি মাটির ঝুপড়িতে স্বামীসহ থাকেন নির্যাতিতা মহিলা।
গতকাল ২৭ জানুয়ারি রাতে নির্যাতিতার স্বামী বাড়িতে ছিলেন না।
সেই সুযোগে রাতে নাগাদ ৩৮ নম্বর রাস্তার বাসিন্দা বছর ১৮’র এক যুবক এবং ঝাড়খণ্ডের হাসিপাহাড়ি অঞ্চলের বছর ৩০ শের আর এক যুবক ওই মহিলার মাটির ঝুপড়ির ভেতরে ঢুকে পড়ে। মহিলা কোন কিছু বুঝে ওঠার আগে তার মুখে বালিশ চাপা দিয়ে তাকে জোর পূর্বক যৌন হেনস্থা করে বলে লিখিত অভিযোগে জানিয়েছেন। আকস্মিক এই ঘটনায় চরম বিপর্যস্ত হয়ে পড়েন ওই মহিলা।কোনোক্রমে আতঙ্কের মধ্যে রাত কাটিয়ে সকাল হতে তার স্বামীকে নিয়ে তিনি ছুটে যান চিত্তরঞ্জন থানায়। সেখানে বেলা পৌনে দশটা নাগাদ লিখিত অভিযোগ জমা দেন।
পুলিশ ঘটনার গুরুত্ব অনুধাবন করে দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করে।চরম যৌন হেনস্তার শিকার ওই মহিলা বলেন দুষ্কৃতিরা রীতিমতো ছক কষেই তাকে আক্রমণ করেছিল।পুলিশ সূত্রে জানা গেছে এই দুই যুবকের বিরুদ্ধে আগে ছাগল চুরির একটি নির্দিষ্ট অভিযোগ পাওয়া গিয়েছিল। অভিযোগে পুলিশ এদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় ধর্ষণের মামলা রুজু করেছে বলে জানিয়েছে,তবে এই ঘটনার জেরে সাধারণ মানুষের বক্তব্য,বর্তমানে চিত্তরঞ্জন এলাকা দুস্কৃতিদের আনাগোনা বেড়েই চলেছে যার প্রমান প্রতিদিন দেখা যাচ্ছে।
এই ঘটনার পর এলাকার মানুষের মধ্যে ভয়ের সঞ্চার হয়েছে বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *