প্রশাসন

বারাবনিতে ফের বকনা বাছুর বিলি

কাজল মিত্র

সালানপুর: – বরবানী পঞ্চায়েত সমিতির তত্ত্বাবধানে প্রাণী সম্পদ উন্নয়ন অফিসের বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় এর উদ্যোগে বারাবনি ব্লক অফিসে ব্লকের বিভিন্ন পঞ্চায়েতের 15 জন দরিদ্র মানুষের হাতে বকনা বাছুর
তুলে দেওয়া হয়। এদিন বিধায়ক নিজে সকলকে বাছুর গুলি প্রদান করেন এছাড়াও, বাছুরের খাবার, ওষুধ এবং বাছুরের ঘর মেরামত করার জন্য প্রত্যেককে ৪১০০ টাকা দেওয়া হয়েছিল।
এ প্রসঙ্গে বারাবানি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন যে বেকার পুরুষ ও মহিলাদের স্বাবলম্বী করার জন্যেই মুখ্যমন্ত্রীর এই প্রচেষ্টা।
অতএব, আজ বারাবানি ব্লকের ১৫ জন বেনিফিসিয়ারীকে বকনা বাছুর দেওয়া হয়। পরে আরো 10 জনগণকে দেওয়া হবে এবং এর সাথে সাথে সকলকে 4110 টাকা প্রদান করা হয় যাতে সমস্ত বাছুরের যত্ন নেওয়া যায় ও তাদের জন্য গোসালা তৈরি করা যায়।পাশাপাশি প্রতিটি বাছুরকেও জীবন বীমা দেওয়া হয়েছিল।
এদিন এই বিতরণী অনুষ্ঠানে বিধায়কের সাথে ছিলেন বারাবনি ব্লক তৃণমূল এর সভাপতি তথা জেলা পরিষদের সদস্য অসিত সিং, জেলা পরিষদের অন্যতম সদস্য পূজা মণ্ডি,বারাবানি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউরি, বারাবনি বিডিও সুরজিৎ ঘোষ, বিএলডিও ডাঃ শমির কুমার দাস সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *