রাজনীতি

বৈশাখী ছাড়া শোভন হাঁটতে পারেনা, জানালেন কুণাল

সুরজ প্রসাদ,

বিজেপি কি ভেবেছে, কয়েকটা নড়বড়ে বেইমানকে নিয়ে সব হয়ে যাবে।রাজ্য ক্ষমতা আসবে।মমতা পচা জিনিস ফেলে দিয়েছে।আর দিলীপ ঘোষরা বাটি হাতে দাঁড়িয়ে আছে।
মমতা ব্যানার্জী তো পরের কথা।আগে অভিষেককে সামলা বলে বিজেপিকে কটাক্ষ করলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ।
সোমবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের হাটতলায় কেন্দ্রের কৃষি আইনের প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের সভা হয়।
কুণাল ঘোষ এদিন রাজ্যপাল জগদীপ ধনকড়কেও আক্রমণ করেন। তিনি বলেন আর তিন চার মাস ভোট। ভোটের ফল বের হওয়ার পর রাজ্যপালকে গেটের সামনে দাঁড়িয়ে থাকতে হবে।মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন। বিজেপি বাংলায় কোন মুখ নাই।সারা ভারতবর্ষ থেকে বিজেপি লোক এনে বাংলাকে নোংরা করছে।কয়েকজন দলবদল করেছে। মুকুল রায়,শোভন চট্টোপাধ্যায় সহ কয়েকজন। এদের গলায় ইডির বকলেস বাঁধা আছে।তিনি শুভেন্দু অধিকারীকেও একহাত নেন।গোটা পরিবার পদ পেয়েছে। সে দল ছেড়েছে।
শুভেন্দু অধিকারী প্রত্যেকটা জায়গায় তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করছে।করুক বাংলার মানুষ এইসব গর্দারদের জবাব দেবে। খেলা হবে।তৃণমূল ছাড়া তো কারো জেতার ক্ষমতা নাই।

কুণালবাবু বলেন,
আমি দলের বিরুদ্ধে কথা বলেছি।বেশ করেছি।আমি দলের মধ্যে বলেছি।আমি দলকে ভালোবাসি।আমি বেইমানি করে নি।আমার গায়ের রক্তে বেইমানের রক্ত নাই।যাঁরা একদিন আমার বিরুদ্ধে চক্রান্ত করেছিল দলে থেকে।তারা এখন বিজেপিতে চলে গেছে। আমার বিরুদ্ধে মুকুল রায় মামলা করেছিল।
পাশাপাশি শোভনকে তিনি কটাক্ষ করে বলেন বৈশাখী ছাড়া শোভন হাঁটতে পারে না।বৈশাখীর পা ফুললে শোভন বাইরে বের হয় না।
অন্যদিকে একটা ভোটও বিজেপিকে ভুল করে দেবেন না। ভোট দিলে আমার মত ঘড় ভাঙবে বলে বিজেপিকে আক্রমণ করেন তৃণমূল নেত্রী সুজাতা খাঁ মণ্ডল।তিনি বলেন বিজেপিতে সাবান আছে। যে সাবান মাখলে চোর সাধু হয়ে যায়, এই বলে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেন সুজাতা।
এদিনের সভায় উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ, দেবু টুডু, বিধায়ক নবীন বাগ,ব্লক সভাপতি অপার্থিব ইসলাম, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া ও জেলা যুব সভাপতি রাসবিহারী হালদার।

 140 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *