রাজনীতি

টাকা নিয়ে বহিরাগতদের সালানপুরে কারখানায় চাকরি দিয়েছে তৃণমূল, অভিযোগ কিষাণ মোর্চার

কাজল মিত্র,
সালানপুর:- মঙ্গলবার দিন বিজেপির কিষান মোর্চার উদ্যোগে আর নয় অন্যায় কর্মসূচি ঘিরে সালানপুর মন্ডল সভাপতি গোপাল রায়ের নেতৃত্বে দেন্দুয়া মোড়ে অনুষ্ঠিত হয় পথ সভা।যেখানে এই সভার শুভারম্ভ করা হয় বন্দে মাতরম সঙ্গীত গেয়ে।
এই অনুষ্ঠানে মধ্য দিয়ে বিজেপি কিষান মোর্চার জেলা সভাপতি বিমান মুখার্জী বলেন বাংলায় আর কোনো অত্যাচার সহ্য করা যাবে না।বাংলার মানুষ এবার বাংলায় সরকারের বদল করবে আর ২০০বেশি আসনে জয়লাভ করে বাংলায় বিজেপির সরকার গঠন হবে।কারণ তৃণমূল কংগ্রেস যে ভাবে সাধারণ মানুষের উপর অত্যাচার শুরু করেছে তার জবাব মানুষ নির্বাচনে সময় দিবে।এই তৃণমূল সরকার চুরি, গুন্ডাগিরি ও সিন্ডিকেট ছাড়া কিছু বুঝে না।এই পশ্চিমবঙ্গের প্রতিটি কৃষককে কেন্দ্র সরকারের তৈরি প্রতিটি প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত করছে তৃণমূল সরকার।
তারা উন্নয়ন কিছু করে না তারা শুধুমাত্র কাটমানি নিতে জানে সালানপুর অঞ্চলের প্রতিটি কল কারখানারতে শুধু টাকা নিয়ে বহিরাগত চাকরি দেওয়া হচ্ছে।আর স্থানীয় বেকার যুবকরা বেকার হয়ে ঘুরে বেড়াচ্ছে।
এই সভা থেকে কিষান মোর্চার জেলা সভাপতি বিমান মুখার্জি বলেন রাজ্যের মানুষ বর্তমান তৃণমূল সরকার থেকে ক্ষিপ্ত হয়ে পড়েছে।সাধারণ মানুষ এবার বাংলায় পরিবর্তন চাই।
তাই আগামী দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে ২০০বেশি আসন নিয়ে পেয়ে বিজেপি পার্টি সরকার গঠন করবে নিশ্চিত।
তাছাড়া এই তৃণমূল সরকার চুরি,ডাকাতি ছাড়া আর কিছু জানে না,তারা উন্নয়ন করে না তারা শুধুমাত্র জানে গুন্ডাগিরি আর সিন্ডিকেট করে।তাই আর কোনো অন্যায় মানুষ সহ্য করবে না।আর এই কৃষি আইন কৃষকের পক্ষে,আমার অনুরোধ একবার আইনটা নিজে পড়ে দেখুন কিছু রাজনৈতিক দল কৃষকদের ভুল বুজিয়ে উত্তেজিত করছেন তারা ভুল করছেন,এই আইনে কৃষক উন্নত হবেন।
তাছাড়া এই পথসভায় উপস্থিত ছিলেন কিষান মোর্চার সালানপুর ব্লক সভাপতি অভিজিৎ অধিকারী,কিষান মোর্চার ব্লকের সাধারণ সম্পাদক পবন নুনিয়া, সালানপুর ব্লকের সাধারণ সম্পাদক মনোজ বাউরি ও বিশ্বজিৎ তেওয়ারি,ব্লকের সহ-সভাপতি দেবব্রত মন্ডল, জেলা সম্পাদক তথা জেলার অসংগঠিত ক্ষেত্রে মজদুর মোর্চার জেলা সম্পাদক মনোজ তেওয়ারী তেওয়ারী,জিতেন রাজয়ার,জেলা কমিটির সদস্য মবিন খান,জেলা কমিটির সদস্য শুভাশীষ ভট্টাচার্য,মহিলা মোর্চার নেত্রী মুনমুন ভট্টাচার্য সহ আরো অনেকে।

 158 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *