পুলিশ

আন্ত রাজ্য গাড়ি দুই পাচারকারী গ্রেপ্তার সালানপুরে

অন্তরাজ্য গাড়ি চোরের দুই দুষ্কৃতী ধরা পড়লো সালানপুর থানায়:-

কাজল মিত্র,

আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের সালানপুর থানার পুলিশের হাতে এলো বড় সাফল্য। অন্তরাজ্য গাড়ি চোরের দুইজন দুষ্কৃতী সহ ছিনতাই যাওয়া পিক আপ ভ্যান ধরা পড়লো সালানপুর থানায়।
বিগত ২৮ শে ডিসেম্বর বিহার রাজ্যের বেগুসারাই থেকে ছয় জন যুবক দুটি মোটর সাইকেলে করে এসে বন্ধুক ঠেকিয়ে টাটা পিকআপ ভ্যান ২০৭ যেই গাড়ির নম্বর (BR10GA1167)সহ একটি মোবাইল ও ২৩ হাজার টাকা অর্থ ছিনতাই করে চম্পট দেয়।
এই ঘটনার খবর সূত্রের মাধ্যমে পেয়ে সালানপুর থানার ভারপ্রাপ্ত অফিসার পবিত্র কুমার গাঙ্গুলির নেতৃত্বে এক পুলিশের টিম গঠিত করে কল্যানেশ্বরীর অঞ্চলের এক বেসরকারি লজের সামনে থেকে ছিনতাই যাওয়া গাড়ি সহ দুইজন দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়।
এই ঘটনা প্রসঙ্গে সোমবার দিন সালানপুর থানায় ডিসি বিশ্বজিৎ মাহাতো সাংবাদিক সম্মেলনের মাধ্যমে জানান যে এই অঞ্চলে এক বড় চোরের দল ঘুরছে,তারা বিভিন্ন রাজ্য থেকে গাড়ি ছিনতাই করে নিয়ে এসে পশ্চিমবঙ্গের ভিন্ন ভিন্ন স্থানে ওই গাড়ি দিয়ে বিভিন্ন রকমের ব্যাবসা করছে। গতকাল গোপন সূত্রে খবর পেয়ে বিহার রাজ্যে ছিনতাই হওয়া পিক আপ ভ্যান সহ বিহার রাজ্যের বেগুসারাই এর বাসিন্দা অন্মল কুমার এবং ঝাড়খণ্ড রাজ্যের গিরিডির বাসিন্দা প্রিন্স কুমার সাউ নামক দুইজন দুষ্কৃতীকে গ্রেপ্তার করে সালানপুর থানার পুলিশ।তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে,তাদের একবড় টিম রয়েছে সেই টিমের কিছু সদস্যদের নাম সহ ঠিকানা আমরা পেয়েছি এর মাধ্যমে আগামী দিনে টিম গঠন করে বাকিদের গ্রেপ্তার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *