রাজনীতি

বর্ধমানের ভাতছালায় জয় হিন্দ বাহিনীর অফিস

জ্যোতিপ্রকাশ মুখার্জি,

      শাখা সংগঠন হলেও বর্ধমান শহরের বুকে নিজস্ব কার্যালয় না থাকার জন্য মনের মধ্যে একটা আক্ষেপ থেকেই গিয়েছিল। অবশেষে দলের জন্মদিন অর্থাৎ ১ লা জানুয়ারি ভাতছালা মসজিদ তলায় বর্ধমান শহর তৃণমূল জয়হিন্দ বাহিনীর দলীয় কার্যালয়ের আত্মপ্রকাশ ঘটল। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জয়হিন্দ বাহিনীর সভাপতি রবীন নন্দী, যুব তৃণমূল কংগ্রেসের জেলা  সভাপতি রাসবিহারী হালদার, শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ দাস, সংখ্যালঘু সেলের সভাপতি আশরাফউদ্দিন মল্লিক, জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস, প্রাক্তন কাউন্সিলার সনৎ বক্সী ও সুতপা ভট্টাচার্য, জয়হিন্দ বাহিনীর শহর সভাপতি পল্লব দাস সহ শহরের অন্যান্য নেতৃবৃন্দ। 
      পল্লব বাবু বলেন - অনেক দিন ধরেই কর্মীরা নিজস্ব কার্যালয়ের দাবি করছিল। অবশেষে দলের জন্মদিনেই সেই আশা পূরণ হলো। সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য তিনি দলের 'সিনিয়র' নেতৃত্বের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও তাদের সহযোগিতা প্রার্থনা করেন। 
     অন্যদিকে রবীন বাবু সহ অন্যান্য নেতারা নিজস্ব কার্যালয় গড়ে তোলার ক্ষেত্রে পল্লবের সক্রিয় ভূমিকার ভূয়সী প্রশংসা করেন এবং আশা করেন পল্লবের নেতৃত্বে জয়হিন্দ বাহিনী শহরের বুকে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *