রাজনীতি

দুয়ারে সরকার কর্মসূচি পালনে ‘করোনা যোদ্ধা’ বিধায়ক

কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের পথমিছিল:-

কাজল মিত্র,

কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রবিবার দিন সালানপুর ব্লকের সামডি থেকে ফুলবেড়িয়া পর্যন্ত এক বিশাল পথ মিছিলের আয়োজন করা হয়।
যে মিছিলে উপস্থিত হন যুব নেতা মুকুল উপাধ্যায়,জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র।এই মিছিলটি সামডি থেকে শুরু করে ফুলবেড়িয়া পর্যন্ত গিয়ে একটি পথসভা করা হয়।
এই পথসভায় থেকে জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান বলেন বিজেপি দেশে রাবন রাজ চলাচ্ছে,সাম্প্রদায়িক রাজনীতি ছাড়া কিছু জানে না,আজ পর্যন্ত তারা কি উন্নয়ন করেছে,দিল্লিতে কৃষকরা ধারণা দিচ্ছে একের পর এক কৃষক শহীদ হচ্ছে সেইসব না দেখে পশ্চিমবঙ্গে এসে পশ্চিমবঙ্গ কে অশান্ত করে তুলেছে,কিছু বহিরাগত গুন্ডা এনে পশ্চিমবঙ্গের মানুষের উপর অত্যাচার করছে।ওদের আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে শিক্ষা নেওয়া উচিত উন্নয়ন কাকে বলে দুয়ারে সরকারের প্রতিটি মানুষ উপকৃত হচ্ছে। সিপিএম বিজেপি সমস্ত নেতা কর্মীরা লাইন দিয়ে স্বাস্থসাথী কার্ড করছে আমাদের নেত্রী তো বলছে না তাদের জন্য এই সুবিধা পাওয়া যাবে না।এই কোভিডের টাইমে বিধায়ক বিধান উপাধ্যায় এর নির্দেশে আমরা বাড়ি বাড়ি গিয়ে স্বার্থ অনুসারে মানুষের সাহায্য করে চলেছে,সেই সময় বিজেপি ও সিপিএম কি করছিল কোথায় ছিলো তার,এখন ভোট তাই মানুষকে বোকা বানাতে মাঠে নেমেছে,তারা জানেন না মানুষ তাদের এই রাজনীতি বুজে গেছে তাই এই বার তারা সঠিক জবাব পাবে।
তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,পঞ্চায়েত সমিতির সদস্য তাপস উকিল, সামডি গ্রাম পঞ্চায়েত প্রধান জনার্ধন মন্ডল,উপ প্রধান বন্দনা মন্ডল,ফুলবেড়িয়া বলকুন্ডা প্রধান উজ্জ্বল মণ্ডল,তৃণমূল কংগ্রেসের নেতা গৌরাঙ্গ তেওয়ারী,স্বপন মণ্ডল সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *