রাজনীতি

বারাবনির আছড়া পঞ্চায়েতে বঙ্গধ্বনি কর্মসূচি

সালানপুর ব্লকের রাধাবল্লবপুর ও ডাবর কলিয়ারিতে বঙ্গধনী যাত্রা কর্মসূচিতে বারাবনি বিধায়ক:-

কাজল মিত্র ,

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে শুরু হয়েছে বঙ্গধনী ও জনসংযোগ কর্মসূচি,তারই পরিপ্রেক্ষিতে বারাবনি বিধানসভার আছড়া গ্রাম পঞ্চায়েত অন্তর্গত রাধাবল্লবপুর গ্রাম ও কল্ল্যা গ্রাম পঞ্চায়েত অন্তর্গত ডাবর কলিয়ারিতে শনিবার দিন সকাল থেকে বিধায়ক বিধান উপাধ্যায়ের উপস্থিতিতে প্রতিটি মানুষের বাড়ি বাড়ি গিয়ে রাজ্য সরকারের তৈরি ৪১টি প্রকল্পের প্রচার করেন। তাছাড়া গ্রামের মানুষের সুবিধা অসুবিধার কথা শুনেন এবং রাজ্য সরকারের দশ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড সাধারণ মানুষের হাতে তুলেদেন।
এই প্রসঙ্গে বিধায়ক বিধান উপাধ্যায় বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বঙ্গধনী যাত্রা ও জনসংযোগ কর্ম সূচি অভিযান শুরু করা হয়েছে, তারই ধারাবাহিকতায় বারাবনি ও সালানপুর অঞ্চলের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে আমরা সবাই মিলে মানুষের কাছে রাজ্যে সরকারের ১০ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড তুলে ধরছি,তাছাড়া রাজ্যের ৪১টি প্রকল্পের মানুষ সুবিধা পাচ্ছে কি না তা খতিয়ে দেখছি।
এইদিন বিধায়কের সঙ্গে বঙ্গধনী কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ তথা সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং,সালানপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন নেতা দীনেশ লাল শ্রীবাস্তব সহ আরো অনেকে।

 116 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *