প্রশাসন

কাটোয়ায় হচ্ছে হরিণঘাটা মিট শপ

শ্যামল রায়

মাংসের চাহিদা মেটাতে কাটোয়ায় তৈরি হচ্ছে হরিণঘাটা মিট শপ

এবার হরিণঘাটা মিট শপ থেকে বিভিন্ন ধরনের প্রজাতির মাংস কিনতে পারবেন ক্রেতারা। ইতিমধ্যে কাটোয়া শহরের তৈরি হবে হরিণঘাটা মিট শপ।
হরিণঘাটা মিট শপ তৈরি হলে এখান থেকে ক্রেতারা কিনতে পারবেন মুরগি, খাসি, প্রকৃতির প্যাকেটজাত মাংস।
শুক্রবার হরিণঘাটা মিট শপ সম্পর্কে কাটোয়া পৌরসভার প্রশাশক বোর্ডের চেয়ারম্যান রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় জানিয়েছেন যে হরিণঘাটা মিট শপ করা হলে খুব ভালো হবে। মানুষ বিজ্ঞানসম্মত উপায়ে প্যাকেটজাত মাংস কিনতে পারবেন ওই হরিণঘাটা মিট সবথেকে। এর জন্য সমস্ত রকম প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে কাটোয়া পৌরসভার পিছনের বিল্ডিং থেকে এই হরিণঘাটা মিট শপ এর দোকান থেকে প্যাকেটজাত মাংস কিনতে পারবেন।
আরও জানা গিয়েছে যে কাটোয়া শহরে সরকারি উদ্যোগে তৈরি হবে হরিণঘাটা মিট শপ। রাজ্যের প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের ইন্সটল করবে এবং এখান থেকে মাংসের চাহিদা অনেকটাই পূরণ হবে।
শুক্রবার রাজ্যের প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ জানিয়েছেন যে কাটোয়া শহরের আমাদের প্রাণিসম্পদ দপ্তর এর উদ্যোগে হরিণঘাটা মিট শপ তৈরি করা হবে এবং ক্রেতারা প্যাকেটজাত মাংস কিনতে পাবেন যাকে না অনেকেই স্বস্তি বোধ করবেন এবং সুফল বাংলা স্টল এমন অনেক কিছু সরকারি মূল্যে পাওয়া যায় তেমনি ভাবে হরিণঘাটা মিট সবথেকে মাংস কিনতে পারবেন সুলভ মূল্যে।
সুলভ মূল্যে কিনতে পাবেন এই সমস্ত প্যাকেটজাত মাংস কারণ শীতকাল পড়তে মাংসের চাহিদা যথেষ্ট রয়েছে তাই আগামী দিন হরিণঘাটা মিট শপ দ্রুত বাস্তবায়িত হলে ক্রেতারা অনেক সুবিধা পাবেন এবং উপকৃত হবেন।
এছাড়াও পাশাপাশি সুফল বাংলা স্টল থাকছে আলু পিয়াজ সুলভ মূল্যে ক্রেতারা কিনতে পারছেন। পাশাপাশি মাদার ডেয়ারির তৈরী সমস্ত উপকরণ ও সুফল বাংলা স্টল আগামী দিন পাবেন।
শহরের বাসিন্দারা এই খবরে অনেকটাই খুশি এলাকার বাসিন্দারা জানিয়েছেন যে হরিণঘাটার প্যাকেটজাত মাংস সুফল বাংলা স্টল থেকে মাঝেমধ্যেই অনেকে কিনে থাকেন এবং আগামী দিন হরিণঘাটা মিট শপ তৈরি হলে তারা অনেকটাই সুলভ মূল্যে মাংস কিনতে পেরে খেতে পারবেন। প্রস্তুতি শুরু হয়ে গেছে জোরকদমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *