রাজনীতি

বঙ্গধ্বনি কর্মসূচি মঙ্গলকোটের মাঝীগ্রামে

আমিরুল ইসলাম ,
বঙ্গ ধ্বনী যাত্রা আজ পৌঁছাল মাজিগ্রাম অঞ্চলে।

ভোট যত এগিয়ে আসছে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা ততো এলাকায় এলাকায় ঘুরছেন।
আর কয়েক মাস পর ভোট, তাই কার দখলে থাকবে রাজ্য। সেই ভোটের লড়াইয়ে এখন সমস্ত রাজনৈতিক দল। প্রত্যেকটা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ও বিধায়ক দের বঙ্গ ধ্বনী যাত্রা করার নির্দেশ দিয়েছেন। মঙ্গলকোট ব্লকে তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক শান্ত সরকার বঙ্গ ধ্বনি যাত্রা নিয়ে হাজির হলেন মাজিগ্রাম অঞ্চলে। তৃণমূল কংগ্রেসের কর্মীরা 10 বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড পেশ কড়েন সাধারণ মানুষের কাছে।
প্রথমে মাজিগ্রামের শুরু হয় এই বঙ্গ ধ্বনি যাত্রা, এরপর কাঁকড়া ,সবশেষে সাড়িগ্রাম পরিদর্শন করে শেষ হয় বঙ্গ ধ্বনী যাত্রা।

আজ মাজিগ্রাম অঞ্চলের বঙ্গ ধ্বনী যাত্রায় উপস্থিত ছিলেন মাঝিগ্রাম অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি বশির উদ্দিন শেখ,জেলা পরিষদের ভূমি কর্মদক্ষ শ্যামা প্রসন্ন লোহার, জেলা পরিষদের সদস্য খাদিজা খাতুন,মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকার, মঙ্গলকোট পঞ্চায়েত সমিতির মৎসের কর্মদক্ষ পূরবী অধিকারী, গ্রাম পঞ্চায়েতের সদস্য লাল্টু শেখ ও মঙ্গলকোট ব্লক তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সভাপতি ইব্রাহিম খান।

মঙ্গলকোট গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শান্ত সরকার জানান, বঙ্গ ধ্বনী যাত্রায় হাজির মাজিগ্রাম অঞ্চলে । এখানকার মানুষ দারুণভাবে সাড়া দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *