রাজনীতি

বোমা গুলি কান্ডের পর বারাবনিতে ফের বিজেপির মিছিল

বারাবনিতে বিজেপির মিছিল থেকে তৃণমূল নেতাদের দেওয়া হলো হুঁশিয়ারি:-

কাজল মিত্র ,

বারাবনি ব্লকের জামগ্রামে গত ৫ই ডিসেম্বর বিজেপির মিছিলে গুলি বোমা চলে,আহত হয়েছিলো কয়েকজন মানুষ।
সেই সময়ে বিজেপি তরফে বার্তা দেওয়া হয়েছিলো আগের থেকে আরো বড় আকারে ‘আর নয় অন্যায়ে’র পথ মিছিল করার।তারই পরিপ্রেক্ষিতে নিজেদের দেওয়া বার্তা পূরণ করলেন বিজেপি একি জায়গায় বৃহস্পতিবার দিন মিছিল করে।এইদিন বিজেপির পক্ষ থেকে প্রথমে নুনি মোড় পার্টি অফিসে প্রয়াত বাবুল সুপ্রিয়র মায়ের প্রতি শ্রদ্ধা জানান। এরপর নুনী মোড় থেকে একটি বাইক মিছিল করা হয়।তারপর পায়ে হেঁটে জামগ্রাম থেকে কাপিস্টা মোড় পর্যন্ত আসে মিছিল। কাপিস্টা মোড়ে গিয়ে একটি একটি পথসভা অনুষ্ঠিত হয়।সেখানে বক্তব্য রাখেন বিজেপির রাজ্য সহ সভাপতি ও রাজ্যবঙ্গের পর্যবেক্ষক রাজু বন্দ্যোপাধ্যায় ও সৌরভ সিকদার।
রাজু বন্দ্যোপাধ্যায়ের বলেন,” আর পাঁচ মাস অপেক্ষা করুন। তারপর সব হিসেব নেওয়ায় হবে কারণ বিজেপি রাজ্যে সরকার গড়তে চলেছে।কাউকে ছাড়া হবেনা সে যত বড় কয়লা কারবারি হোন না কেন।”
এই সভায় সৌরভ সিকদার বলেন,“পুলিশ প্রশাসনকে সতর্ক হয়ে কাজ করতে হবে।কারণ বিজেপি সরকার গড়বার পর সমস্ত কাজের হিসেব নেওয়া হবে।”
তাছাড়া ওই সভায় উপস্থিত ছিলেন বিজেপি জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই,নির্মল কর্মকার,যুব মোর্চার রাজ্য জেনারেল সেক্রেটারি বাপ্পা চ্যাটার্জী,যুব মোর্চার জেলা সভাপতি অরিজিৎ রায়,স্থানীয় মন্ডল সভাপতি সাধন রাউত,বিজেপি নেতা স্বপন রায়, সুজিত মন্ডল,কৃষ্ণ পদ্মনাভস্বামী সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *