রাজনীতি

বেলকাশ অঞ্চলে জয় হিন্দ বাহিনীর রক্তদান শিবির

জ্যোতিপ্রকাশ মুখার্জি ,


করোনা আবহে ব্লাড ব্যাঙ্কগুলিতে যাতে রক্তের ঘাটতি না পড়ে তার জন্য রাজ্যের বিভিন্ন প্রান্তে শাসক দল তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠনগুলি যথেষ্ট সক্রিয় আছে। একই রকম সক্রিয়তা দেখা গেল পূর্ব বর্ধমানের বেলকাশ অঞ্চল তৃণমূল জয়হিন্দ বাহিনীর। তাদের উদ্যোগে ১৪ ই ডিসেম্বর নবাবহাট সংলগ্ন এলাকায় একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। স্বাস্থ্যবিধি মাথায় রেখে পঞ্চাশ বোতল রক্ত সংগ্রহ করা হয়। রক্তদান করার বিষয়ে মহিলাদের বিপুল উৎসাহ লক্ষ্য করা যায়।
বেলকাশ অঞ্চল তৃণমূল জয়হিন্দ বাহিনীর সভাপতি সেখ ইসলাম ও সেখ দিলীপের উদ্যোগে আয়োজিত রক্তদান শিবিরের উদ্বোধন করেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল জয়হিন্দ বাহিনীর সভাপতি রবীন নন্দী। রক্তদাতাদের উৎসাহিত করার জন্য শিবিরে উপস্থিত ছিলেন জেলা কো-অর্ডিনেটর জনাব সেখ ডালিম, বেলকাশ গ্ৰাম পঞ্চায়েত প্রধান জাহানারা খাতুন, বর্ধমান শহর তৃণমূল জয়হিন্দ বাহিনীর কর্মকর্তা পল্লব দাস, বর্ধমান-১ নং ব্লক তৃণমূল জয়হিন্দ বাহিনীর সভাপতি সেখ সিরাজুল হক, চেয়ারম্যান পাপ্পু খান, জেলা জয়হিন্দ বাহিনীর নেতা সমরজিৎ দাস সহ তৃণমূলের স্হানীয় নেতা-কর্মীরা।
পরে রবীন বাবু বলেন – ব্লাড ব্যাঙ্কগুলিতে যাতে রক্তের অভাব না ঘটে তারজন্য আগামী দিনে আমরা আরও রক্তদান শিবিরের আয়োজন করব এবং ফেব্রুয়ারি মাসের মধ্যে দুই হাজার বোতল রক্ত সংগ্রহ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *