রাজনীতি

যতদিন চাঁদ সূর্য থাকবে ততদিন মমতা থাকবে, জানালেন ইদ্রিস আলী

ওয়াসিম বারি,

অল ইন্ডিয়া তৃণমুল কংগ্রেসের সভানেত্রী মমতা ব্যানার্জির নিদেশে এবং উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের আহ্বানে 8ই ডিসেম্বর মঙ্গলবার, উলুবেড়িয়া SDO অফিসের সামনে, কেন্দ্রের বেআইনি কৃষি বিলের প্রতিবাদে এবং বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনার ইত্যাদির প্রতিবাদে এই অবস্হান বিক্ষোভ ।
অবস্হান বিক্ষোভে অংশগ্রহন করে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক ইদ্রিশ আলি বলেন,জননেত্রী মমতা ব্যানার্জি একের পর এক যে প্রকল্প করছেন এবং কমী’দের উদযোগী করতে যে সমস্ত কম’সুচী দিচ্ছেন তাহা ভারতবর্ষে বিরল ।সততার প্রতীক মমতা ব্যানার্জিকে ছাড়া বাংলার মানুষ অন্য কোন দলনেতা বা দলনেত্রীকে বাংলায় জায়গা করে দেবেন না ।বিজেপির তীব্র সমালোচনা করে বিধায়ক ইদ্রিশ আলি বলেন, বিজেপি বাইরে থেকে গুণ্ডাদের নিয়ে এসে বাংলায় হাস্যকর প্রচেষ্টা চালাচ্ছে।বিজেপি 2024 সালে নিশ্চিহ্ন হয়ে যাবে। 2021শে বিজেপির জমানত জব্দ হয়ে যাবে এবং রেকর্ড সংখ্যক ভোট পেয়ে তূনমুল কংগ্রেস শাসনে আসবে, মমতা ব্যানার্জি মুখ্যমন্ত্রী হবেন ।
শুভেন্দু অধিকারীর নাম না করে বিধায়ক ইদ্রিশ আলি বলেন, দল থেকে দু চারজন চলে গেলেও তূনমুল কংগ্রেসের কিছু যায় আসে না। সমুদ্রের জল যেমন শুকায় না তেমনি তূনমুল কংগ্রেস বা মমতা ব্যানার্জির হাত কোনদিন দূব’ল হয় না ।যতদিন চাঁদ সূয’ থাকবে ততদিন মমতা ব্যানার্জির নাম থাকবে ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া পৌরসভার প্রশাসক অভয় দাস, অন্যতম প্রশাসক আব্বাসউদ্দীন খাঁন, আকবর সেখ, সুরজিত দাস, পূর্ব কেন্দ্রের সভাপতি বেনুকুমার সেন, হাসিবুর রহমান, কো অডিনেটর ইনামুর রহমান, সানজিদা রহমান, শাশ্বতী সাঁতরা, কাজী মানোয়ারা,শুক্লা ঘোষ, মেহেদী হাসান লাল, সমাজসেবী নাসিম আহমেদ, সেখ সানওয়াজ, অনুপম হালদার প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *