নারী ও শিশু বিকাশ এবং সমাজ কল্যাণ দপ্তরের কর্মীদের ৩ লক্ষ ২৫ হাজার করোনা অনুদান

প্রশাসন

শ্যামল রায়


করোনা ভাইরাস এর জেরে গোটা বিশ্ব তোলপাড়। তৃতীয় দফায় সারা দেশজুড়ে চলছে লকডাউন। এর মাঝে দাঁড়িয়ে করো নাভাইরাস মোকাবিলার জন‍্য
এগিয়ে এসেছেন বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন থেকে শুরু করে বিভিন্ন রাজনৈতিক দল এবং সরকারি কর্মী আধিকারিকরা।
বুধবার কালনা মহকুমা শাসকের কাছে নারী ও শিশু বিকাশ এবং সমাজ কল্যাণ দপ্তর এর বিভাগীয় আধিকারিকদের সংগঠন ওয়েস্টবেঙ্গল সোশ্যাল ওয়েলফেয়ার সার্ভিস অ্যাসোসিয়েশনের রাজ্য সম্পাদক অরিন্দম রায় রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ দিয়ে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩ লক্ষ ২৫ হাজার টাকার চেক তুলে দিয়েছেন। কালনা মহকুমা শাসকের অফিসে উপস্থিত ছিলেন মহকুমাশাসক সুমন সৌরভ মহান্তি ও নারী ও শিশু বিকাশ এবং সমাজ কল্যাণ দপ্তর এর জেলা আধিকারিক পাপিয়া হালদার চট্টোপাধ্যায় সহ অনেকে।
সংগঠনের রাজ্য সম্পাদক এবং পূর্বস্থলী ২ নম্বর ব্লকের নারী ও শিশু বিকাশ এবং সমাজ কল্যাণ দপ্তর এর ব্লক আধিকারিক অরিন্দম রায় জানিয়েছেন যে করোনাভাইরাস এর জেরে একটা সংকটময় অবস্থা তৈরি হয়েছে সারা দেশজুড়ে। সেখানে দাঁড়িয়ে এইরকম অর্থ সংগ্রহ করা দুরূহ ব্যাপার। আমাদের আধিকারিকদের সংগঠনের সকলেই উৎসাহিত হয়ে আমরা এই অর্থের চেক তুলে দিলাম মন্ত্রী স্বপন দেবনাথ এর মাধ্যমে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। আশা করব এই অর্থ করোনা ভাইরাস প্রতিরোধে কাজে লাগবে।

Leave a Reply

Your email address will not be published.