গলসির এই নেতা রাজ্যবাসীর করোনা মোকাবিলায় দিলেন এক লাখের অনুদান

প্রশাসন

জ্যোতিপ্রকাশ মুখার্জি,


নিজ এলাকার বিভিন্ন পঞ্চায়েতের প্রায় প্রতিটি দুস্থ পরিবারের হাতে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার পর রাজ্যবাসীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিল পূর্ব বর্ধমানের গলসী ১নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জাকির হোসেন।করোনা মোকাবেলার জন্য গত ২৯ শে এপ্রিল তিনি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ টাকা দান করেন। পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথকে সঙ্গে নিয়ে তিনি পূর্ব বর্ধমানের জেলা শাসকের হাতে ঐ চেক তুলে দেন। তখন উপস্থিত ছিলেন জেলা পরিষদের সহ সভাধিপতি দেবু টুডু, জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কাঞ্চন কাজী সহ জেলার কিছু নেতা।
মন্ত্রী স্বপন দেবনাথ জাকির বাবুর এই কাজের ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন- করোনা মোকাবেলার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। সবাই যদি নিজেদের সামর্থ্য অনুযায়ী এইভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে কাজটি সহজ হয়। তিনি সরকারি নির্দেশ মেনে চলার জন্য প্রত্যেককে অনুরোধ করেন।
অন্যদিকে জাকির বাবু বলেন – ‘দিদি’র নির্দেশ ছিল লকডাউনের জন্য এলাকার কোনো মানুষ যাতে অভুক্ত না থাকে সেদিকে নজর দিতে। প্রাথমিক ভাবে সেই কাজটি করার পর আমরা আমাদের সাধ্যনুযায়ী মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ প্রদান করলাম।

Leave a Reply

Your email address will not be published.