এবার কলকাতায় কোরিয়ান বিউটি ব্রান্ডস ইনিসফ্রি এবং ল্যানেজ

বিজ্ঞাপন

কলকাতায় প্রবেশ করলো কোরিয়ান বিউটি ব্র্যান্ডস ইনিসফ্রি এবং ল্যানেজ

রাজকুমার দাস

কোরিয়ান বিউটি ব্র্যান্ডস ইনিসফ্রি এবং ল্যানেজ কে কলকাতার কোয়েস্ট মলের লাইফস্টাইল স্টোরে লঞ্চ করা হলো। উভয় ব্র্যান্ড লাইফস্টাইল স্টোরের সহযোগিতায় কলকাতায় প্রথম আউটপোস্ট চালু করলো।

কলকাতার লাইফস্টাইল স্টোর, কোয়েস্ট মলে ইনিসফ্রি এবং ল্যানেজ বিউটি কালেকশনের উদ্বোধনে উপস্থিত ছিলেন আমোরপ্যাফিক ইন্ডিয়া জেনারেল ম্যানেজার মি.ডিউল লি এবং ইনিসফ্রি ইন্ডিয়া সহকারী পরিচালক মিস মিনি সুদ ব্যানার্জি।

অনুষ্ঠানে একটি অনন্য স্কিনকেয়ার মাস্টারক্লাসও আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন আঁচল বুধীরাজা, ইনিসফ্রি ইন্ডিয়া স্কিনকেয়ার বিশেষজ্ঞ এবং রুবিনা জোয়া, ল্যানেজ স্কিনকেয়ার বিশেষজ্ঞ প্রমুখ।

দোল আসছে তার পরেই পইলা বৈশাখ, এবার কিন্তু দোলের আগে নিজেকে আরও সুন্দর করে সাজিয়ে নেওয়ার সুযোগ পাবেন। কেনো কি কলকাতায় চলে এসছে কোরিয়ার বিখ্যাত
বিউটি ব্র্যান্ড ইনিসফ্রি এবং ল্যানেজ।

এই দিন, স্কিনকেয়ার বিশেষজ্ঞ রা একটা মাস্টার ক্লাস এর ও আয়োজন করেন। এর উদ্দেশ্য টা কলকাতার ফ্যাশন আর লাইফস্টাইল জগৎ কে আরো বেশি অ্যাডভান্স করার ছিল। এই মাস্টার ক্লাস এ মেক আপ আর বিউটি নিয়ে না না রকম এর প্রশ উত্তর হয়ে।

ফ্যাশন আর লাইফস্টাইল কে মাথায় রেখে দুই সংস্থা নিজের লাইফস্টাইল এ কালেকশন লঞ্চ করলো।

অনুষ্ঠানে সন্থার কর্তা আর কলকাতার ফ্যাশন আর গ্ল্যামারের সেকশন থেকে নিয়ে অনেকেই উপস্থিত ছিলেন।

সংস্থার কর্মকর্তা জানান, ” কলকাতা আমার দের জন্য অনেক বড়ো মারকেট। এখানে প্রবেশ করা একটা অনেক বড়ো বাইপার। বিউটি আর গ্ল্যামার ওয়ার্ল্ড এ কলকাতা অনেক আগে।”

Leave a Reply

Your email address will not be published.