ভাতারে বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদঘাটন হলো

প্রশাসন

আমিরুল ইসলাম


ভাতারে বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন বিধায়ক সুভাষ মন্ডল।

পূর্ব বর্ধমান জেলার ভাতার ব্লকের নিত্যানন্দপুর গ্রাম পঞ্চায়েতের মুরাতিপুর প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন ভাতার বিধানসভার বিধায়ক সুভাষ মন্ডল ।এই উদ্বোধন কে ঘিরে স্কুলের ছাত্র-ছাত্রীসহ এলাকার মানুষ খুশিতে মেতে উঠেছে।

বিদ্যালয় সূত্রে খবর গতবছর ভাতার বিধানসভার বিধায়ক সুভাষ মন্ডল এই স্কুলের একটি বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে এসেছিলেন। তখন বিদ্যালয় এর পক্ষ থেকে দুটি শ্রেণীকক্ষের দাবি করা হয়েছিল ভাতার বিধানসভার বিধায়ক সুভাষ মন্ডলের কাছে। বিধায়ক সুভাষ মন্ডল তিনি কথা দিয়েছিলেন যে নতুন ক্লাসরুম তিনি তৈরি করে দেবেন । এম,এস,ডি,পি ফান্ড থেকে 21 লক্ষ টাকা ব্যয় তৈরি হয়েছে দ্বিতল ভবন। তারি আজ উদ্বোধন করলেন ভাতার বিধানসভার বিধায়ক সুভাষ মন্ডল ।
পাশাপাশি একটি স্মার্ট ক্লাস রুম তৈরি করা হয়েছে তার উদ্বোধন করলেন বিধায়ক সুভাষ মন্ডল খুশি এলাকার সকল সম্প্রদায়ের মানুষ।

বিধায়ক সুভাষ মন্ডল জানান,
বিগত দিনে প্রাইমারি স্কুল গুলো সংস্কারের অভাবে ভেঙে পড়ছিল ।বর্তমান মা-মাটি-মানুষের সরকার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ঘটিয়েছে ।বিদ্যালয়ের উন্নয়ন ঘটেছে, যার ফলে বেসরকারি স্কুল মাধ্যমগুলোতে আর তেমন ছেলে মেয়ে ভর্তি হয়না। সরকারি স্কুলগুলিতে বর্তমানে ছেলে সংখ্যা বেশি।

Leave a Reply

Your email address will not be published.