কাজ করতে গিয়ে ইলেক্ট্রিক শর্ক খেয়ে মৃত্যু রাজমিস্ত্রীর

পুলিশ

রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে ইলেকট্রিক শক লেগে মৃত শ্রমিক

কৌশিক গাঙ্গুলি ,বীরভূম:- রাজমিস্ত্রির কাজ করতে গিয়ে রাস্তার পাশে থাকা হাইভোল্টেজ ইলেকট্রিক তারে লেগে মৃত্যুর হলো রাজমিস্ত্রির কাজে কর্মরত এক শ্রমিকের। আনুমানিক আধঘন্টা ধরে ইলেকট্রিকের শক লাগা অবস্থায় ওই শ্রমিক ঝুলতে থাকে তারে আটকে। তারপর স্থানীয়রা খবর দেয় সিউড়ি থানায় ও সিউড়ি দমকল বাহিনীকে।

মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত দত্তপুকুর এলাকায়। সেখানে একটি বাড়িতে রাজমিস্ত্রির কাজ চলছিল। রাস্তার পাশেই থাকা হাইভোল্টেজ তার ওই বাড়ির গা ঘেঁষে গিয়েছে। সেখানেই কোনো কারণবশত ইলেকট্রিক শক লাগে ওই শ্রমিকের। শক খেয়ে ওই শ্রমিক ছিটকে পড়ে নিচে থাকা অন্যান্য তারে আটকে থেকে ঝুলতে থাকে বেশ কিছুক্ষণ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে বাড়ির কাজ করতে গিয়ে ঘটনাটি ঘটেছে সেখানে কিছুদিন আগে ঢালাই হয়। সেই ঢালাইয়ের পাটা ছাড়াতে গিয়েই এমন দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত শ্রমিকের নাম শেখ বাবু সোনা, বয়স আনুমানিক ২৬ বছর। তিনি বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত করিমপুর গ্রামের বাসিন্দা।

ঘটনার খবর পেয়ে সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পাশাপাশি দমকল বাহিনীর গিয়ে ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি পাঠায়।

Leave a Reply

Your email address will not be published.