ডিজিসল প্রবর্তিত কনভার্জএক্স, নুতন সিরিজ উদ্বোধন

বিজ্ঞাপন

ডিজিসল প্রবর্তিত ‘কনভার্জএক্স’, কলকাতায় স্ট্রাকচার্ড ক্যাবলিং সলিউশন এর একটি নতুন সিরিজ উদ্বোধন

রাজকুমার দাস

ডিজিটালভাবে উদ্যোগকে ক্ষমতায়নের লক্ষ্যে আইটি নেটওয়ার্কিং সমাধান সরবরাহকারী শীর্ষস্থানীয় ডিজিসল সিস্টেমস লিমিটেড ৮ই নভেম্বর, ২০১৯ কলকাতায় অনুষ্ঠিত লঞ্চ ইভেন্ট চলাকালীন এন্টারপ্রাইজ স্ট্রাকচার্ড ক্যাবলিং সলিউশন সিরিজ ‘কনভার্জএক্স’ প্রবর্তন করেছে। কনভার্জএক্স নামটি ‘কনভার্জ’ শব্দটিকে নির্দেশ করে যা একক নেটওয়ার্ককে বোঝায় যা ডেটা, ভয়েস এবং ভিডিও ট্র্যাফিকের সমন্বয়কে একত্রীত করে এবং বহন করে, যেখানে এক্স বলতে এক্সট্রিম গতি বোঝায়। কনভার্জএক্স এন্টারপ্রাইজ স্ট্রাকচার্ড ক্যাবলিং সিরিজটি লক্ষ্য করে যে উদ্যোগগুলি কীভাবে কাজ করে এবং ভবিষ্যতের জন্য সুযোগগুলি উদ্ঘাটিত করে ক্ষমতায়ন করে।

ডিজিসলের নতুন ঘোষিত কনভার্জএক্স সিরিজটি 5 জি, আইওটি, ওয়াই-ফাই 6, ক্লাউড, এআই ইত্যাদির মতো বর্তমান এবং পরবর্তী প্রজন্মের ডেটা যোগাযোগ পরিষেবাগুলি, অ্যাপ্লিকেশন এবং প্রযুক্তিগুলির উচ্চ পারফরম্যান্সের প্রয়োজনগুলিকে সমর্থন করার জন্য পরিকল্পনা করা হয়েছে। সিরিজটি ইউএল এবং ইটিএল শংসাপত্র ধারণ করে এবং এটি নিখুঁত কাঠামোগত ক্যাবলিং সমাধান যা উদ্যোগগুলিকে একক নেটওয়ার্কের মাধ্যমে ডেটা একীকরণের দ্বারা তথ্যগুলিতে দ্রুত সুরক্ষিত অ্যাক্সেসের মাধ্যমে তাদের ব্যবসায়ের গতি বাড়াতে ও উৎপাদনশীলতা বৃদ্ধিতে সহায়তা করবে।

“আজকের প্রযুক্তি পরিচালিত যুগে উদ্যোগগুলি ডিজিটাল ব্যবসায় হিসাবে বৃদ্ধি পাচ্ছে এবং ভয়েস, ভিডিও এবং ডেটা ব্যবহারের পরিমাণ বৃদ্ধি পেয়েছে, তাই ভবিষ্যতের জন্য প্রস্তুত সমাধানের প্রয়োজন যা ট্র্যাফিককে একক নেটওয়ার্কে একত্রীত করে এবং বিরামহীন সংযোগ সরবরাহ করে”, উদ্বোধনী অনুষ্ঠান চলাকালীন ডিজিসল সিস্টেমস-এর সিইও মিঃ দেবেন্দ্র কামটেকর বলেছিলেন। তিনি আরও যোগ করে বলেন, “আমরা কনভার্জএক্স সিরিজ চালু করতে পেরে রোমাঞ্চিত যা এক্সট্রিম গতি এবং পারফরম্যান্স এবং ডিজিটালিভাবে উদ্যোগগুলিকে তাদের ভবিষ্যতের বিকাশের জন্য পথ তৈরির ক্ষমতা প্রদান করার প্রস্তাব করে।”

উদ্বোধনের বিষয়ে মন্তব্য করে ডিজিসল সিস্টেমস এর প্রোডাক্ট ম্যানেজার মিঃ প্রদোষ নাদকর্ণি বলেন, “এমন একটি সংস্থা যে নকশা, গুণমান এবং উৎপাদন ক্ষমতার উপর অনেক বেশি জোর দিয়েছে, তাই ভবিষ্যতের জন্য প্রস্তুত পণ্য নিয়ে আমাদের সামনে আসা খুব স্বাভাবিক ছিল আজকের ব্যান্ডউইথ ক্ষুধার্ত আইসিটি শিল্প এবং বিশেষত ডেটা সেন্টারগুলির কাছে। কনভার্জএক্স আমাদের ক্লায়েন্টদের কাছে দ্রুত, উন্নত এবং উদ্ভাবনী পণ্য আনার ব্র্যান্ড হিসাবে আমাদের উচ্চাকাঙ্ক্ষাগুলিকে তুলে ধরে।”

কনভার্জএক্স সিরিজটি নিম্নলিখিত তালিকাভুক্ত পণ্য দিয়ে গঠিত:
ক্যাট 6 সোল্ডারবিহীন প্যাচ প্যানেল
সোল্ডারবিহীন টুল-বিহীন কীস্টোন
লকযোগ্য প্যাচ কর্ডস
আল্ট্রা এইচডি প্যাচ কর্ডস
শিল্প ক্ষেত্রের প্লাগ
ক্যাট 6 ইউটিপি 23 এডাব্লুজি সলিড কেবল
ক্যাট 6A ইউটিপি 23 এডাব্লুজি ওভাল আকৃতির সলিড কেবল
12 পোর্ট কমপ্যাক্ট এলআইইউ
6 পোর্ট কমপ্যাক্ট এলআইইউ
ফেস প্লেট
ক্যাট 6 ইউটিপি প্যাচ কর্ডস
টালখাওয়া ক্যাট 6 A প্যাচ প্যানেল
48 পোর্ট ক্যাট 6 A প্যাচ প্যানেল, 1U
শিল্প ক্ষেত্রের সমাধান

ডিজিসল সিস্টেম লিমিটেড সম্পর্কে
ডিজিসল সিস্টেমস লিমিটেডের আইটি নেটওয়ার্কিং ইন্ডাস্ট্রিতে তিন দশকের দক্ষতা রয়েছে যা ভয়েস, ডেটা এবং ভিডিও পরিষেবাগুলিতে পণ্য এবং সমাধান সরবরাহের প্রস্তাব করে। ডিজিসল আইটি নেটওয়ার্কিং স্পেকট্রাম জুড়ে বিস্তৃত পণ্য সরবরাহের মাধ্যমে একটি নতুন মানদণ্ড স্থাপন করেছে যাতে স্ট্রাকচার্ড ক্যাবলিং সিস্টেম (কপার এবং ফাইবার), এফটিটিএইচ, স্যুইচিং এবং ওয়্যারলেস সমাধান রয়েছে। ডিজাইন, বিকাশ, বিক্রয়, বিপণন ও পরিষেবা সহায়তায় কোম্পানির দক্ষতা ডিজিসলকে আইটি নেটওয়ার্কিং ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসাবে পরিণত করেছে।

Leave a Reply

Your email address will not be published.