কাশ্মিরে বাঙ্গালী হত্যা কে মোদীর ষড়যন্ত্র বললেন নবদ্বীপ বিধায়ক

রাজনীতি

শ্যামল রায় ,


কাশ্মীরে বাঙালি শ্রমিক হত্যার বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠলেন এখানকার কর্মী-সমর্থক নেতারা।
শনিবার নবদ্বীপ শহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এক বিশাল প্রতিবাদী মিছিল নবদ্বীপের বড়ালঘাট থেকে শহর পরিক্রমা করে।
তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা নবদ্বীপ পৌরসভা চেয়ারপার্সন বিমান কৃষ্ণ সাহা শচীন্দ্র নাথ বসাক মিহির কান্তি পাল অনুরাধা মন্ডল শ্যাম প্রসাদ পাল সুজিত সাহা প্রমুখ।
প্রতিবাদ মিছিলে অংশ নিয়ে বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা জানিয়েছেন যে এই দাবি মানবোনা মাতৃভূমি ছাড়বোনা নরেন্দ্র মোদীর নির্দেশ আমরা কখনোই পালন করব না এন আর সি বিরুদ্ধে সমস্ত মানুষ যেভাবে ঝাপিয়ে পড়বে এই বিশ্বাস আমাদের আছে যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদে গর্জে উঠেছেন আমরা তার সাথে রয়েছি আর এই দাবি কখনোই পশ্চিমবাংলায় বাস্তবায়িত হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন।
এদিন কার প্রতিবাদ মিছিলে হাজার হাজার কর্মী-সমর্থক নেতারা পায়ে পা মিলিয়ে নরেন্দ্র মোদির এনআরসি বিরুদ্ধে প্রতিবাদে গর্জে ওঠেন।
প্রতিবাদ মিছিলটি নবদ্বীপ বড়বাজার নবদ্বীপ রাধা বাজার আগমেশ্বরী পাড়া পরামাতালা হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে বড়াল ঘাটে ফিরে আসে।
এছাড়াও আগামী নবদ্বীপের প্রধান রাস উৎসব কে সাফল্যমন্ডিত করার জন্য আবেদন জানান বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা। কাশ্মীরে বাঙালি শ্রমিককে হত্যা হতে হয়েছে এর বিরুদ্ধে নরেন্দ্র মোদির চক্রান্ত বলে মনে করা হচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করেছেন বিধায়ক।

Leave a Reply

Your email address will not be published.