পুলিশ

সর্বাত্মক লকডাউনের প্রথম দিনেই আত্মঘাতী স্বামী

মানসিক অবসাদের কারনে গলায় গামছা লাগিয়ে আত্মহত্যা এক যুবকের

কাজল মিত্র

:-ঘটনার বিবরণে জানা গেছে সালানপুর থানার অন্তর্গত দেশবন্ধু পার্ক জলটাঙ্কি
জেবি রেসিডেন্সি বহুতল আবাসনের এক বাসিন্দা পার্থ দত্ত এর পুত্র বছর ২৬ এর রানাপ্রতাপ দত্ত গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজনের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে । খবর দেওয়া হয় রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশকে খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছায় এবং যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে পিঠকেয়ারী হাসপাতালে পাঠানো হলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে এবং পরে তাকে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয় ।
এদিকে তার এমন অসময়ে চলে যাওয়ার পরিবারের লোক আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব শোকাহত।তার এভাবে চলে যাওয়ার ঘটনা কিছুতেই যেন মেনে নিতে পারছেন না এই ঘটনা।
তবে লকডাউন চলাকালীন অনেকে হতাশায় চলে গেছেন। বৃহস্পতিবার সকালে হতাশ যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটির সম্পর্কে পুলিশ সূত্রে জানা যায় সালানপুর থানা এলাকার রূপনারায়ণপুর হিন্দুস্তান কেবলস পোস্ট অফিস সংলগ্ন জেবি রেসিডেন্সি ফ্ল্যাটের বাসিন্দা রানাপ্রতাপ দত্ত ২৬ বছর বয়সী এক যুবক নিজের বাসভবনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটে। রূপনারায়ণপুর পুলিশ জানিয়েছে যুবকটি মানসিক অবসাদে ভুগছিল কিছুদিন আগেই তার ডিভোর্স হয়েছিলেন এবং পারিবারিক হতাশায় জীবন যাপন করছিল।এই ফ্ল্যাটের উপরের তলায় থাকতেন রণপ্রতাপ। তবে পুলিশ বিষয়টি আরো খতিয়ে দেখছেন ও তদন্ত শুরু করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *