পাথরপ্রতিমায় পুজো পরিক্রমার পুরস্কার বিতরণীতে পুলিশের আধিকারিকরা

পুলিশ

পাথরপ্রতিমা ব্লক পূজা পরিক্রমার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে DSPদেবাশীষ ব্যানার্জী,CI সৌমিত্র মন্ডল বিধায়ক সমীর কুমার জানার উপস্হিতিতে সেভ ড্রাইভ সেভ লাইফ উপলক্ষে হেলমেট দিয়ে সচেতন করা হলো।

সৃজনশীল , দক্ষিণ ২৪ পরগনা।

পাথর প্রতিমার বিধায়ক সমীর কুমার জানা উপস্থিতিতে পূজা পরিক্রমা পুরস্কার বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের বৈধ কাগজপত্র যে সমস্ত মোটরসাইকেল আরোহীদের রয়েছে তাদেরকে হেলমেট দেওয়া হয়। বিকালে ১২০ জন বাইক আরোহী এলাকায় বাইক নিয়ে রেলী করে বিনা হেলমেটে। হেলমেট বিহীন আরোহীদের কিরকম বিপদ হতে পারে সেই বিসয়ে সচেতন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক সমীর কুমার জানা, যুগ্ম সমষ্ঠি উন্নয়ন আধিকারিক রবি সৌরভ, D S P মন্দিরবাজার দেবাশীষ ব্যানার্জী,CI মন্দিরবাজার সৌমিত্র মন্ডল,ঢোলাহাট থানার ওসি অনিন্দ্য মুখার্জী প্রমুখ্য। উল্লেখ্য OC ঢোলাহাট দুস্হ বাচ্চাদের বস্ত্র,মিষ্টি তুলে দেন।এবং তিনি বার্তা দেন প্রশাসনের নজর সবদিকে আছে।
DSP মন্দিরবাজার বক্তব্য রাখতে গিয়ে বলেন জল ধরো জল ভরো,গাছলাগান প্রান বাঁচান,সেভ ড্রাইভ সেভ লাইফ সম্পর্কে। তিনি উল্লেখ করেন Late মানে দেরী হয়ে যাচ্ছে, বলে তাড়াতাড়ি গাড়ী চালাতে গিয়ে মৃত্যু হলে নামের আগেও Late বসে যাবে। তাই ঐ ভাষাটি থেকে দুরে থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published.