পুলিশ

করোনায় মৃত্যু, বাড়লো বর্ধমান পুলিশের অভিযান

সুরজ প্রসাদ

পূর্ব বর্ধমান জেলায় কোভিডের গ্রাফ তত উদ্ধমুখী না হলেও সংক্রমণ বাড়ছে।বাড়ছে সংক্রান্তের সংখ্যাও।গতকালই জেলায় একজন কোভিডে আক্রান্ত বৃদ্ধের মৃত্যু হয়েছে। তবু বেপরোয়া মানুষ মানুষজন।মাস্ক পড়ার নিয়ম মানছেন অধিকাংশ মানুষজনই।সবাই যেন খানিকটা উশৃংখল। তাই এবার শবক শেখাতে রাস্তায় নামতে হল পুলিশ প্রশাসনকে।বৃহস্পতিবার সকাল থেকেই বর্ধমান শহরের বিভিন্ন জায়গা বা মোড়ে পুলিশের কড়া নজরদারি। মাস্ক ছাড়া বাইক, সাইকেল কিংবা হেঁটে যাতায়াতকারীদের পুলিশ ধরছে।আর মাস্ক পড়তে বলছে।পুলিশের চোখ রাঙানিতে সবাই পকেট বা ব্যাগ থেকে মাস্ক বের করে নাক মুখ ঢাকছে।কার্জনগেট, বীরহাটা মোড়,স্টেশন মোড় সর্বত্রই চলছে পুলিশের কড়াকড়ি।

এই মুহূর্তে গোটা জেলায় কন্টেনমেন্ট জোনের সংখ্যা ২১। আর বর্ধমান শহরে কন্টেনমেন্ট জোনের সংখ্যা ৫।জেলায় মোট কোভিডে আক্রান্তের সংখ্যা ১৯৬ জন।সুস্থ হয়ে বাড়ি ফিরেছে১৬৯ জন।বর্তমানে কোবিড হাসপাতালে ভর্তি আছে ২৬ জন।মৃত্যু হয়েছে গতকাল এক বৃদ্ধের। মৃতের বাড়ি মেমারির বাগিলায়।মোট নমুনা সংগ্রহ করা হয়েছে কোবিডের জন্য২৭০৪৬ জনের।তার মধ্যে নেগেটিভ ২৬৮৩১ জন।
সব নিয়ে রোজকার আক্রান্তের সংখ্যা রাজ্যের অন্যান্য জেলার তুলনায় কম হলেও পরপর গত দু’দিনে জেলার দু’জন করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে প্রশাসন থেকে নাগরিক জীবনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *