বাসন মাজতে গিয়ে বজ্রাহত, হেলমেট বিহীন আরোহীর মৃত্যু

পুলিশ

জুলফিকার আলি


পূর্ব মেদিনীপুরঃ নন্দকুমার ঃ রবিবার দুপুর বেলা খাওয়া দাওয়ার পর ঘাটে বাসন মাজতে গিয়ে বজ্রাঘাতে প্রান হারালেন এক গৃহবধূ । মৃতার নাম মঞ্জু সামন্ত (৪৫)। বাড়ি নন্দকুমার থানা এলাকায় ব্যবর্ত্তারহাট পূর্ব গ্রামপঞ্চায়েত এলাকার কাঞ্চনপুরে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুরে খাওয়া দাওয়ার পর পুকুর ঘাটে বাসন মাজতে গেলে হঠাৎ বাজ পড়লে মঞ্জু সামন্ত আগুনে ঝলসে যায় । বাড়ির লোকেরা তাকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এলাকার শোকের ছায়া নেমে এসেছে। অপর একটি ঘটনা নন্দকুমার থানা এলাকার ইচ্ছাপুর গ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত সুকুমার বেরা (৩৫)। নন্দকুমার থানা এলাকার ব্যবর্ত্তারহাট পূর্ব গ্রামপঞ্চায়েত এলাকারবাড়ি ইচ্ছাপুর গ্রামে। স্থানীয় বাসিন্দারা বলেন, নারায়নপুর নিশান গোষ্ঠী পরিচালনায় এক দিনের নক আউট ফুটবল প্রতিযোগিতায় খেলা দেখে বাড়ি ফেরার সময় নারায়ণপুর থেকে দনিপুর গ্রামীণ সড়কে নারায়নপুর এর কাছে গাড়ি বেসামাল

হয়ে একটি খিরিশ গাছে ধাক্কা মারে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে সুকুমার বেরার। আরো দুজন তাদের উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয় তবে একজনের অবস্থা গুরুতর হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে । এই ঘটনায় ইচ্ছাপুর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।তবে এলাকাবাসীরা বলেন মাথায় যদি হেলমেট থাকতো তাহলে হয়তো প্রাণটা যেত না।

Leave a Reply

Your email address will not be published.