তৃনমূলের শতকরা ৯৯ ভাগের বেশি সৎ, জানালেন নারদায় অভিযুক্ত ফিরহাদ হাকিম

রাজনীতি

সুভাষ মজুমদার,

হরিপালে জনসংযোগ যাত্রায়
তৃণমূলের এক শতাংশ নেতাও কোনওরকম অন্যায়ের সঙ্গে যুক্ত নন: ফিরহাদ

তৃণমূল কংগ্রেসের এক শতাংশ জনপ্রতিনিধি বা নেতাও কোনওরকম অন্যায়ের সঙ্গে যুক্ত নন। শনি বার হরিপাল বিডিও অফিস থেকে হরিপাল শীতলাতলা পর্যন্ত জনসংযোগ যাত্রায় করলেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম এই মন্তব্য করেন। এদিন দলের পক্ষ থেকে হরিপাল বিডিও অফিস থেকে হরিপাল শীতলাতলা পর্যন্ত দীর্ঘ তিন কিলোমিটার রাস্তা এই পদযাত্রা হয় বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে এবং আগামী একুশে জুলাই কে সর্বাত্মকভাবে সফল করতে আজকের এই পদযাত্রা।যাত্রার শেষে হরিপালের সাম্প্রতিক কাটমানি ইস্যু প্রসঙ্গে ফিরহাদ সাহেব বলেন, দলকে পরিষ্কার করার জন্য আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়ে দিয়েছেন, কোনও অন্যায়ের ব্যাপারে জড়িত থাকা চলবে না। সেজন্যই এই উদ্যোগ। একমাত্র আমাদের নেত্রীরই এই ধরনের স্পর্ধা রয়েছে। আর কোনও দল এই পদক্ষেপ নিতে পারবে না।
তিনি বিজেপি নেতা অমিত শাহের নাম উল্লেখ করে বলেন, ওঁর ছেলেও অনেক ধনী। তাঁর বিরুদ্ধেও নানা অভিযোগ রয়েছে। বিজেপির ক্ষমতা আছে তদন্ত করার? এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, রাজ্যে অনেক তৃণমূল নেতার বাড়িতে এই ইস্যুতে যে হামলা চলছে, তা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। বিজেপিই তা করাচ্ছে।
ফিরহাদ সাহেব বলেন, এই জনসংযোগ যাত্রা প্রত্যেক ব্লক, গ্রাম পঞ্চায়েত এবং বিধানসভা এলাকায় হবে। এটা করার উদ্দেশ্য, তৃণমূল মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে, সেটা জানানো। এই বাংলার মানুষ কি বোমাবাজি আর পার্টি অফিস দখল করার জন্য ওদের ভোট দিয়েছিলেন। যারা গুজরাত দাঙ্গা করেছিল, তাদের স্থান বাংলায় কখনওই হবে না। কোনও কারণে ফণীর মতো এসে পড়েছিল। আবার ফণীর মতোই বিলীন হয়ে যাবে। 
এদিনের জনসংযোগ যাত্রায় ফিরহাদ

Leave a Reply

Your email address will not be published.