পূর্বস্থলী ২ ব্লকে গ্রামগুলিতে বিদ্যুৎ বিভ্রাট

প্রশাসন


শ্যামল রায় পূর্বস্থলী,


ট্রান্সফরমার বিকল হয়ে পড়ায় বেশ কয়েকদিন ধরে পূর্বস্থলী 2 নম্বর ব্লকের অধীন কয়েকটি গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন গ্রাম বিদ্যুৎ বিচ্ছিন্ন। ফলে প্রচন্ড গরমের পাশাপাশি বিভিন্ন জমিতে সেচ ব্যবস্থা বিকল হয়ে পড়েছে। ফলে ক্ষোভ বাড়ছে এলাকার মানুষের মধ্যে।সমস্যায় পড়েছেন নিমদহ গ্রাম পঞ্চায়েতের বেলের হল্ট স্টেশন সংলগ্ন গোঁসাই পাড়া ও মেড়তলা গ্রাম পঞ্চায়েতের অধীন উত্তর সাজিয়ারা গ্রামের বাসিন্দারা।
জানা গিয়েছে যে গোসাই পাড়ায় ১০ দিন আগে ট্রান্সফর্মার বিকল হয়ে পড়ে তারপর থেকে প্রায় এলাকার দুই শতাধিক বাড়ি বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়েছে বিদ্যুৎ না থাকায় ওই সব গ্রামে অন্ধকার ঘিরে বসে আছে।
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ট্রান্সফর্মার খারাপ হয় আমরা বারবার পূর্বস্থলী বিদ্যুৎ অফিসে যোগাযোগ করি এবং গণ স্বাক্ষরিত আবেদন পত্র জমা দিয়েছি কিন্তু এখনো মেরামত করা হয়নি কবে নাগাদ মেরামত করা হবে এখনো আমাদের কাছে বিষয়টি পরিষ্কার নয়। বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে থাকায় এলাকায় সাপের উপদ্রব বেড়েছে রাতের অন্ধকারে অনেকেই ঘর থেকে বের হতে ভয় পাচ্ছে এমন কি পড়ুয়া দের ক্ষেত্রেও পড়াশোনার ব্যাঘাত ঘটছে।
বৃহস্পতিবার পূর্বস্থলী বিদ্যুৎ বন্টন দপ্তর সূত্রে জানা গিয়েছে যে শীঘ্রই ট্রান্সফর্মার সরিয়ে দেওয়া হবে এবং মেরামত করার কাজে হাত দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.