এসিড হামলায় নৃশংস মৃত্যু বিজেপি কর্মীর

পুলিশ

মালদায় খুন বিজেপি কর্মী

মানস দাস,মালদা : বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ,দুদিন পর মিলল মৃতদেহ।মৃত ব্যক্তি সক্রিয় এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত ছিলেন বলে দাবি জেলা বিজেপি নেতৃত্বের।রাজনৈতিক হিংসায় এই খুন বলেই অভিযোগ।মালদার ইংরেজবাজার থানার বাধা পুকুর এলাকা থেকে দেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠায়।
পুলিশ সূত্রে জানাগেছে,নিহতের নাম অসিত সিংহ( ৪৭)। ইংরেজবাজার থানার যদুপুর এলাকার বাসিন্দা।এলাকায় সক্রিয় বিজেপি কর্মী বলেই পরিচিতি তার।পরিবার সূত্রে জানাগেছে,গত দুইদিন আগে সকালে বাড়ি থেকে কাজে যাওয়ার জন্য বের হয় অসিত বাবু।তারপর আর ফেরেনি।এদিন সকালে বাঁধপুকুর এলাকার জমির ঝোপে দেহটি নজরে আসে স্থানীদের।পরিবারের দাবি,লোকসভা নির্বাচনের সময় চক্রান্ত করে ছাগল চুরির অপবাদ দেওয়া হয়েছিল অসিত বাবুকে রাজনৈতিক হিংসার বদলা নিতে।অ্যাসিড দিয়ে ঝলসানো অসিতবাবুর দেহ দেখে শিউড়ে উঠে গোটা গ্রাম।মৃত্যু নিশ্চিত করতে দেহে একাধিক কোপ মারা হয়েছে । এদিন সকালে দেহ উদ্ধার হতেই উত্তেজনা দেখা দিয়েছে বাঁধাপুকুর এলাকায়। ইংরেজবাজার থানার পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে তদন্ত শুরু করেছে।
ঘটনা প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি সঞ্জিত মিশ্র জানান, গত কয়েক বছর ধরে অসিত বাবু আমাদের দলের সক্রিয় কর্মী।দলকে তিনি ভালোবাসতেন।নির্বাচনের সময় থেকে নানান চক্রান্ত চালানো হয়েছিল তাকে দমন করার।এই ভাবে নির্মম হত্যাকরা হলো তাকে।পুলিশ তদন্ত করে আসল দোষীকে বের করুন।তবে এই সমস্ত কাজে তৃণমূল জড়িত বলেই তিনি দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published.