ফেসবুক লাইভে ঝড় তুলছেন বীরভূমের বিজেপি প্রার্থী

ভিডিও

কৌশিক গাঙ্গুলি,

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে চাইছে বিজেপি : প্রতিদিন হবে লাইভ অনুষ্ঠান।

যুব সম্প্রদায়কে কাছে পেতে বিজেপির নতুন পদক্ষেপ। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে চাইছে বিজেপি।

দেশ গড়ার কাজে যুব সম্প্রদায়ের ভূমিকা অনস্বীকার্য, যুগ যুগান্তর থেকে এ কথাই বলে আসছেন মহান স্বাধীনতা সংগ্রামী থেকে অন্যান্যরা। তাই যুব সম্প্রদায়ের মন জয় করা অত্যন্ত প্রয়োজন, সে কথাই উপলব্ধি করে বিজেপি তাদের মন জয় করতে চাইছেন সোশ্যাল মিডিয়াকে ভর করে। কারণ এই যুব সম্প্রদায় এই মুহূর্তে বর্তমান পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ার ওপর সবথেকে বেশি আসক্ত।

বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধ কুমার মন্ডল জানান, “যুব সম্প্রদায়কে কাছে পেতে এবং তাদের সামনে বিজেপি সরকারের উন্নয়নমূলক কাজ গুলিকে তুলে ধরাই আমাদের লক্ষ্য।” কিন্তু কিভাবে বিজেপি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে চাইছেন সে প্রশ্নের উত্তরে প্রার্থী জানান, “প্রার্থী নিজে ফেসবুকে প্রতিদিন নিয়ম করে সকাল ১১ টা থেকে ফেসবুক লাইভে বসবেন মোদি সরকারের নানান প্রকল্প এবং পরবর্তী পদক্ষেপগুলিকে তুলে ধরার লক্ষ্যে।”

শুধুই কি নিজেদের প্রচার নিয়েই হবে এই ফেসবুক লাইভ! সে প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি প্রার্থীর কাছ থেকে। তিনি জানান, “নির্বাচনের রীতি মেনেই এই ফেসবুক লাইভের প্রস্তুতি নেওয়া হয়েছে। মানুষ কেন বিজেপিকে ভোট দেবে? সে গুলি তুলে ধরা হবে।”

অবশ্য বিশেষজ্ঞদের মতে, ফেসবুক এই মুহূর্তে নিজেদের স্বচ্ছতা বজায় রাখার জন্য যে সকল পথ অবলম্বন করেছে তাতে বিজেপির এই পদক্ষেপ কতটা সুদুরপ্রসারি হবে তা নিয়ে সন্দেহ রয়েছে।

পরিকল্পনা মতো আজ থেকেই বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধ কুমার মন্ডল ফেসবুক লাইভ শুরু করে দেন সকাল ১১ টা থেকে। সোশ্যাল মিডিয়ায় কতটা ঝড় তুলতে পারবে বিজেপি সে বিষয়ে দুধ কুমার মন্ডল জানান, “সাড়া কতটা পাওয়া যাবে সে বিষয়ে আগাম কিছু বলতে পারব না। আগে হোক তারপর বোঝা যাবে।”

Leave a Reply

Your email address will not be published.