দুধকুমার মন্ডল কে রুখতে মিথ্যা পুলিশ কেসের দাওয়াই?

লোকসভা নির্বাচন ২০১৯

কৌশিক গাঙ্গুলি,

দুধকুমার এর বিরুদ্ধে 107 ধারায় মামলা রুজু পুলিশের, আদালতের দ্বারস্থ দুধকুমার।

২০১৪ সালে বীরভূমের রাজনগর থানার অন্তর্গত কোন এক জায়গায় এলাকার শান্তিশৃঙ্খলা নষ্ট করেছেন দুধকুমার। এমন অভিযোগেই 107 ধারায় দুধকুমার এর বিরুদ্ধে মামলা রুজু করেছে রাজনগর থানার পুলিশ। গত তিনদিন আগে দুধ কুমারের বাড়িতে একটি আইনি নোটিশ যায় আদালতে হাজিরা দেওয়ার জন্য। আইনি নোটিশ কে সম্মান জানিয়ে আজ সিউড়ি আদালতে উপস্থিত হলেন দুধ কুমার মন্ডল। কিছুক্ষণ পর এই মামলায় শুনানি আছে সিউড়ি আদালতে।

আদালত চত্বর থেকে বেরোনোর সময় দুধ কুমার মন্ডল সংবাদ মাধ্যমের সামনে জানান বর্তমান শাসক দলের মদতে পুলিশ ইচ্ছা করে মিথ্যা মামলায় পাচ্ছে তাদের। যাতে নির্বাচনের কোনো কাজে তিনি অংশগ্রহণ করতে না পারেন সে কারণেই তাকে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

আদালত থেকে বেরিয়ে জেলাশাসকের দপ্তরে হাজির হন দুধ কুমার মন্ডল অর্থাৎ বীরভূম লোকসভা বিজেপি প্রার্থী। জেলা শাসক মৌমিতা গদারা বাসুকে বিভিন্ন গোপনীয় ব্যাপারে অভিযোগ জানান তিনি। যদিও কি অভিযোগ জানিয়েছেন তিনি সংবাদমাধ্যমের সামনে বলতে রাজি হননি। দুধ কুমার মন্ডল রাজনগরে একটি সভা থেকে উস্কানিমূলক মন্তব্য করেছিলেন। সেই বক্তব্যের জেরে এতদিন পরে হলেও নতুন করে আইন শৃঙ্খলা বিঘ্নিত হতে পারে এমন আশঙ্কা করেই রাজনগর থানার পুলিশ 2019 সালে মার্চ মাসে 107 ধারায় একটি মামলা রজু করে দুধ কুমার মন্ডল এর বিরুদ্ধে। যদিও 2014 সালের ওই বক্তব্যের যেরে সিউড়ি আদালত থেকে জামিন নিয়েছেন দুধ কুমার মন্ডল।

এখন তিনি আসন্ন লোকসভা ভোটের বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী। দুধ কুমার মন্ডল এর দাবি শাসক দলের মদতেই পুলিশ তাকে প্রচারে যেতে বাধা দিচ্ছে। যাতে আমি প্রচারে যেতে না পারি সে কারণেই আমার বিরুদ্ধে এই মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.