দক্ষিণ দিনাজপুরে সিরিয়াসভাবে ভোট প্রচারে তৃনমূল

লোকসভা নির্বাচন ২০১৯

জয়দীপ মৈত্র,

দক্ষিণ দিনাজপুরঃ এবার প্রচারের রণকৌশল কী হবে তা ঠিক করতে বৃহস্পতিবারই জেলায় এসেছেন তিন মন্ত্রী। বুধবার প্রচারে এসেছেন মন্ত্রী রাজীব ব্যানার্জি। এরপর বৃহস্পতিবার পৌঁছান মন্ত্রী পূর্ণেন্দু বসু ও গৌতম দেব। মনোনয়ন জমা দেওয়ার পরই বালুরঘাটের একটি বেসরকারি হোটেলে রুদ্ধদ্বার বৈঠক করেন। সেখানে উপস্থিত ছিলেন চার মন্ত্রী সহ জেলা সভাপতি বিপ্লব মিত্র, প্রাক্তন মন্ত্রী শঙ্কর চক্রবর্তী ও অর্পিতা ঘোষ।

মূলত আগামী দিনে কীভাবে প্রচার করবে তা নিয়ে বৈঠক হয় এদিন। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই শুরু হবে হেভিওয়েট নেতা নেত্রীদের প্রচার। কে কে আসবেন, তৃণমূল সুপ্রিমোই বা কবে আসবেন সেই সব নিয়েই চলেছে বৈঠক।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঢাক বাজিয়ে চার মন্ত্রীকে সঙ্গে নিয়ে বালুরঘাট জেলা প্রশাসনিক ভবনে জেলা নির্বাচনী আধিকারিক তথা জেলা শাসকের হাতে মনোনয়ন পত্র জমা দেন তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ। প্রার্থীর সঙ্গে ছিলেন চার মন্ত্রী পূর্ণেন্দু বসু, রাজীব ব্যানার্জি, বাচ্চু হাঁসদা ও গৌতম দেব। এছাড়াও ছিলেন তৃণমূলের জেলা সভাপতি বিপ্লব মিত্র, প্রাক্তন মন্ত্রী শঙ্কর চক্রবর্তী।

এবিষয়ে অর্পিতা ঘোষ বলেন, আগামী দিনে কীভাবে প্রচার করা হবে তা নিয়ে মন্ত্রী ও জেলা নেতৃত্বের সঙ্গে বসে ঠিক করা হবে এবং সেই মত প্রচারেও আরও বেশি করে জোর দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.