সিউড়িতে পথের বলি ২, জখম ৫

পুলিশ

দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত দুই আহত পাঁচ : রণক্ষেত্র এলাকা।
কৌশিক গাঙ্গুলী
বীরভূম : সিউড়ি থেকে পুরন্দরপুর যাওয়ার রাস্তার মাঝে একডালিয়া মোড়ে দুটি চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ। মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১ গাড়ি চালকসহ ১ যাত্রীর। আহত ৫ জন। ছোট চারচাকা দুটি সংঘর্ষ দেখে ওই রাস্তা দিয়ে আসা একটি লরিও নিয়ন্ত্রণ রাখতে না পেরে উল্টে যায়।

আজ সকাল ১১ টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে সিউড়ি থেকে পুরন্দপুর যাওয়ার রাস্তায় একডালিয়া মোড়ের কাছে। স্থানীয় বাসিন্দাদের থেকে জানা যায়, একটি মারুতি অমনি ভ্যান সিউড়ি থেকে পুরন্দপুরের দিকে যাচ্ছিল। ঠিক সে সময় উল্টো দিক থেকে আসা আরও একটি চারচাকা গাড়ির সাথে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ বাধে। দুর্ঘটনার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় অমনি ভ্যান চালকের এবং মৃত্যু হয় ওই গাড়িতেই থাকা আরও এক যাত্রীর। অন্যদিকে এই দুর্ঘটনাকে দেখে ওই রাস্তা দিয়েই পুরন্দরপুর থেকে আসা একটি মাল বোঝাই লরি হতচকিত হয়ে হঠাৎ ব্রেক করলে সেও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং উল্টে পড়ে যায় পাশের মাঠে। এমন দুর্ঘটনায় আহত ছাড়াও আহত হয় কমপক্ষে ৫ জন। আহতদের প্রত্যেককেই সিউড়ি সদর হাসপাতালে স্থানীয়রা চিকিৎসার জন্য ভর্তি করে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সিউড়ি থানার পুলিশ। কিন্তু প্রথমে পুলিশকে সেখানে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়তে হয়। স্থানীয়দের দাবি, ‘পুলিশ আসতে দেরি করেছে।’ এরপর সিউড়ি থানার আইসির নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। বেশ কিছুক্ষণ যানজট থাকার পর পুলিশি তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ির নিহত এবং আহতদের এখনও পর্যন্ত কোনো পরিচয় পাওয়া যায়নি। স্থানীয়দের অবশ্য বক্তব্য, অমনি ভ্যান গাড়িতে থাকা যাত্রীরা সকলেই সিউড়ির আশেপাশের কোন গ্রামের। যদিও তা কেবলই অনুমান মাত্র।

Leave a Reply

Your email address will not be published.