সাংবাদিকতা জগতে অবদানের জন্য সম্মানিত সাংবাদিক

ক্রীড়া সংস্কৃতি

সাধন মণ্ডল,বাঁকুড়া: সাংবাদিকতা ও সঙ্গীত জগতে বিশেষ অবদানের জন্য বাঁকুড়ার ইন্দাস থানার পক্ষ থেকে বিশিষ্ট সাংবাদিক ও সঙ্গীত শিল্পী ইন্দ্রাণী সেনকে সম্বর্ধনা জানানো হলো। বুধবার বাঁকুড়ার ইন্দাস থানার পক্ষ থেকে তাঁকে এই সম্মান জানানো হয়।

জেলা সাংবাদিকতা জগতে এই মুহূর্তে বিশেষ নাম ইন্দ্রাণী সেন। একটি সর্ব্বভারতীয় টেলিভিশন চ্যানেলে এক সময় দাপিয়ে কাজ করেছেন। বর্তমানে তিনি বর্ধমানের একটি কেবল্ চ্যানেলের জেলা সংবাদদাতার দায়িত্ব পালনের পাশাপাশি বেশ কয়েকটি নিউজ পোর্টালের সঙ্গে যুক্ত। সঙ্গীতে বিশেষ ডিগ্রী লাভের সঙ্গে সঙ্গে বাংলা সাহিত্য রাজ্যের বেশ কিছু ছোট পত্রিকায় নিয়মিত কবিতা ও প্রবন্ধ লিখে চলেছেন।

ইন্দাস থানা সূত্রে জানানো হয়েছে, সঙ্গীত ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ইন্দ্রাণী সেনকে এই বিশেষ সম্বর্ধনা দেওয়া হলো। এদিন থানার কালীপুজা উপলক্ষ্যে তৈরী সাংস্কৃতিক মঞ্চে তাঁর হাতে এই সম্মান তুলে দেন ভারপ্রাপ্ত আধিকারীক রাজীব পাল।

এক প্রশ্নের উত্তরে ইন্দ্রাণী সেন বলেন, “খুব ভালো লাগছে। অপ্রত্যাশিত প্রাপ্তি। এক জন মানুষ হিসেবে মানুষের জন্য কাজ করি ও তা আজীবন করে যেতেচাই।” ছোটো বেলা থেকে সঙ্গীত চর্চার সঙ্গে যুক্ত ইন্দ্রাণী সেন। এই কাজে তাঁর মা, বাবা, সব সময় তাকে সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published.