রাজনীতি

কুলটি তৃণমূলের বিক্ষোভ মিছিল

কুলটি ব্লক তৃণমূলের পক্ষ থেকে
প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচি করা হল।

কাজল মিত্র

:- কেন্দ্রীয় সরকারের বেসরকারিকরণ ও শ্রমিক বিরোধী নীতির বিরুদ্ধে কুলটির বিধায়ক উজ্জ্বল চ্যাটার্জী’র নেতৃত্বে রাজ্যজুড়ে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচি করা হল।
এদিন কুলটি বিধানসভার কুলটি কলেজ মোড় থেকে রানিতলায় পর্যন্ত এক বিশাল মিছিল করা হয় ।পেট্রোল, ডিজেল ও রান্না গ্যাসের মূল্যবৃদ্ধি এবং রেল, কোল ইন্ডিয়া সহ সকল সরকারি সংস্থাগুলোকে বেসরকারি করণের হাতে তুলে দিচ্ছে কেন্দ্রীয় সরকার।আর শুক্রবার এরই প্রতিবাদে কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল দেখতে পাওয়া যায়। মিছিল শেষে একটি সভারআয়োজন করাহয় যেখানে শতাধিক বিজেপি কর্মী বিধায়ক উজ্জল চাটার্জী হাত ধরে তৃণমূলে যোগদান করেন।এদিন কুলটির বিধায়ক উজ্জ্বল চ্যাটার্জী কেন্দ্রীয় সরকারের বিভিন্ন দুর্নীতি ও কূটনৈতিক কার্যকলাপের তীব্র ভাষায় কটাক্ষ করেন।তিনি বলেন করোনার এই গভীর সঙ্কটের সময় কেন্দ্র সরকার দেশজুড়ে
বেসরকারিকরণ শুরু করেছে। রেলের মত একটি প্রতিষ্ঠান সেটিকে বেসরকারি করণের হাতে তুলে দিচ্ছেন।কোল ইন্ডিয়া একসময় জাতীয়করণ করা হয়েছিল সেই কোল ইন্ডিয়াকে আজ বেসরকারি করণের হাতে তুলে দিচ্ছেন। শুধু তাই নয় কোল ইন্ডিয়ার কলকাতায় যে অফিস রয়েছে সেই অফিসটিকে অন্যত্রে সরিয়ে নিয়ে যাচ্ছে।এই প্রতিবাদ শুধু তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ নয় এই প্রতিবাদ সাধারণ শ্রমজীবী খেটে খাওয়া মানুষদের প্রতিবাদ।
এই মিছিলে পায়ে পা মেলান কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহেশ্বর মুখার্জী, কুলটি বিধানসভার আহবায়ক প্রেমনাথ সাউ, কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভাপতি সুবল চক্রবর্তী, কুলটি যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি বুম্বা চৌধুরী, ছাত্রনেতা যতীন গুপ্তা, মহিলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভাপতি মৌমিতা সেনগুপ্ত, শিক্ষক সেলের নেতা অপরাজিত ব্যানার্জী,সহ অন্যান্য নেতৃবৃন্দ ও তৃণমূল কার্যকর্তারা।

 179 12,89,834

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *