সুসজ্জিত হুড খোলা গাড়িতে র‍্যালি করে জেলাশাসকের দপ্তরে মনোনয়ন পত্র জমা দিতে এলেন বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পাল

কাজল মিত্র :-আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনকে ঘিরে রাজনীতি চরম তুঙ্গে একে অপরকে টেক্কা দিয়ে র‍্যালি বের করে মনোনয়ন পত্র জমা দিতে দেখা গেল ।এদিন সিপিএম প্রার্থী পার্থ মুখোপাধ্যায় মনোনয়ন পত্র জমা দেওয়ার পাশাপাশি বিজেপির প্রার্থী তথা আসানসোল দক্ষিণের বিধায়িকা অগ্নিমিত্রা পাল মনোনয়ন পত্র জমা দিতে এলেন পশ্চিম বর্ধমানের জেলাশাসকের দপ্তরে। এদিন সকাল সাড়ে দশটার সময় প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার জন্য জেলা বিজেপির পক্ষ থেকে একটি সুসজ্জিত র‍্যালি করা হয় আসানসোলের জিটি রোডের রবীন্দ্র ভবনের সামনে থেকে। হুড খোলা গাড়িতে প্রার্থীর সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী তাছাড়া উপস্থিত ছিলেন বিজেপি নেতা অর্জুন সিং,জিতেন্দ্র তেওয়ারী,লক্ষণ গোড়ায় সহ আরো অনেকে।

আসানসোলের বিজেপি সমর্থক দের মিছিলের সাথে সদর রেলিতে ছিলো ধামসা মাদলের সঙ্গে পুরুলিয়ার ছোঁ নৃত্য। বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পল প্রথমে
জিটি রোডের ভগৎ সিং মোড়ে ভগৎ সিং এর মূর্তিতে মাল্যদান করেন এরপর সেখান থেকে রেলিটি বেরকরে জেলাশাসক অফিসের সামনে শেষ হয়।র‍্যালির মধ্যে সহস্র মানুষের ভিড় দেখা গেল। র‍্যালির শেষে সকলে জেলাশাসক এর কাছে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন ।এবং সেখান থেকে বেরিয়ে তিনি সাংবাদিকদের জানান যে আসানসোল এর মানুষ বিজেপির সাথে আছে আর বিপুল ভোটে তিনি জয়ী হবেন ।

Leave a Reply

Your email address will not be published.