পুলিশ

একই নাম্বারে দুটি লরি, কয়লা পাচারে নুতন তথ্য পেল সিআইএসএফ

সিআইএসএফ এর সুরক্ষা কর্মীরা একই নম্বর দুটি ট্রাক আটক করে তুলে দিল সালানপুর পুলিশ এর হাতে

কাজল মিত্র


সালানপুর: – সালানপুর এরিয়ার সিআইএসএফের একটি সুরক্ষা বাহিনী অভিযান চালিয়ে সলানপুর থানার দেন্দুয়া মোড়ের কাছে ওভার লোডেড অবৈধ কয়লা ভর্তি একটি ট্রাক আটক করে ।
জানা যায় সিআইএসফ এর কর্মীরা একটি ডব্লু বি ৩৭এ ৬৭৩০ নম্বরের একটি ট্রাক সন্দেহ জনক ভাবে দেন্দুয়া মোড়ের কাছে আটকাতেই ট্রাকের চালক ও খালাশী পালিয়ে যায় কিন্তু ট্রাকটিকে আটক করে সালানপুর থানার হাতে তুলে দেওয়া হয়।এ সম্বন্ধে জানায় যে ট্রাকটি নকল একটি ডিও চালান নিয়ে ওভার লোড কয়লা নিয়ে যাওয়ার পথে আটক করলে সেটি ধরা পড়ে তবে চালক ও খালাশী পলাতক ।
পরে সালানপুর থানায় পুলিশ ট্রাকের নম্বর থেকে খোঁজ খবর নিলে জানা যায় একই নম্বরের (ডব্লু বি ৩৭ এ ৬৭৩০)একটি ট্রাক সামডি লহাট কাঁটার কাছে দাঁড়িয়ে আছে আর সেই খোঁজ পেয়ে সামডি কাটার কাছে পৌঁছে
সিআইএসএফ নিরাপত্তা বাহিনী ও সামডি ক্যাম্প পুলিশ গিয়ে
ওপর ট্রাকটিও আটক করে তদন্ত
শুরু করেছে । তবে এবিষয়ে সামডি লহাট মোড়ের সকল ডিও হোল্ডার দের মনে আতঙ্কের সৃষ্টি হয়েছে কিভাবে জাল সাজি করে একই নম্বর প্লেট বানিয়ে অবৈধভাবে কয়লা নিয়ে যাওয়া আসা করছে।তবে এনিয়ে সকলের মনে একটা প্রশ্ন রয়েছে তাহলে কি এর পিছনে কোন বড় মাথা কাজ করছে ।
তবে এবিষয়ে সালানপুর পুলিশ জানিয়েছেন মোহনপুর সিআইএসফ এর নিরাপত্তা রক্ষীরা একটি কয়লা ভর্তি ট্রাক আমাদের হাতে তুলে দেয় তবে জানাজায় একই নম্বরের আরেকটি ট্রাক সামডির কাছে খালি অবস্থায় দাঁড়িয়ে আছে ।
তবে দুটি ট্রাকের কাগজ পত্র নিয়ে তদন্ত শুরু করা হয়েছে ।
যদিও যে ট্রাকটি ধরা পড়েছে তার নম্বর প্লেট হাতে লেখা রয়েছে আর খাল ট্রাকটির নম্বর প্লেটে পানচিং করা আছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *