প্রশাসন

চিত্তরঞ্জনের ডানকুনি ইউনিট ২০০ তম লোকোমোটিভ ইঞ্জিন তৈরি করলো

চিত্তরঞ্জন এর ডানকুনি ইউনিট 200 তম লোকোমোটিভ ইঞ্জিন তৈরি করল

কাজল মিত্র:-ভারতীয় মানচিত্র এর মধ্যে সর্বাধিক বৈদ্যুতিক রেল ইঞ্জিন নির্মাণের ক্ষেত্রে এখন পর্যন্ত
চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার একটি সহায়ক ইউনিট ELAAU / Dankuni, ইউনিট,এই ইউনিট এখনো পর্যন্ত সবচেয়ে বেশি বৈদ্যুতিক লোকোমোটিভ তৈরির ক্ষেত্রে ভারতীয় রেলওয়ের মানচিত্রে শীর্ষে বসে।করোনার বাধা বিধিনিষেধ ও বিভিন্ন প্রতিকূলতা সত্ত্বেও 12 আগস্ট ২০২১ এ ২০০ টি লোকোমোটিভ ইঞ্জিন উৎপাদন করে এক ঐতিহাসিক সফলতা অর্জন করেছে। এটি লক্ষণীয় যে ২০১৪ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর,এই প্রথম চিরিকার ELAAU/Dankuni ইউনিট 200 তম লোকোমোটিভ তৈরি করে।
শ্রী সতীশ কুমার কাশ্যপ, জেনারেল ম্যানেজার/চিরিকা আজ ২০২১ সালের ১২ আগস্ট ভার্চুয়াল মিডিয়াম (ভিসি) এর মাধ্যমে এই ২০০ তম লোকোমোটিভ (WAG 9HC/32936) এর উদ্বোধন করেন।অনুষ্ঠানে সকল বিভাগের ঊর্ধ্বতম কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এই উপলক্ষে,কোভিড -১৯ এর নিরাপত্তার নিয়ম অনুসরণ করেই এই আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

মহাব্যবস্থাপকের নির্দেশনা ও নেতৃত্বে, কোভিড সীমাবদ্ধতা সত্ত্বেও সরবরাহ এবং ব্যবস্থাপনা সম্পর্কিত তাঁর ক্রমাগত উৎসাহ এবং নির্দেশনার কারণে এই সফলতা অর্জন করা হয়েছে।
শ্রী সতীশ কুমার কাশ্যপ, GM/চিরেকা এই সাফল্যের জন্য ELAAU, Dankuni/চিরেকা পরিবারের সদস্যদের অবদানের প্রশংসা করেন এবং সমগ্র দলকে অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *