প্রশাসন

বন্যার জলে ভাসলো গলসির দাদপুর

বন্যার জলে ভাসল গলসীর দাদপুর গ্রাম,

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী

        প্রবল বৃষ্টিতে বাঁকা নদীতে বন্যা এবং এরফলে ক্ষতিগ্রস্ত হলো গলসী ২ নং ব্লকের গোহগ্রাম অঞ্চলের দাদপুর গ্রাম। প্রায় ত্রিরিশটির উপর বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। স্হানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য আশীষ চ্যাটার্জ্জী ও তৃণমূল কর্মীদের তৎপরতায় ক্ষতিগ্রস্তদের নিরাপদ স্হানে সরিয়ে নিয়ে যাওয়া  হয়েছে। পঞ্চায়েতের পক্ষ থেকে কিছু ত্রিপল ও ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে। প্রয়োজনে অতিরিক্ত ত্রাণ সামগ্রীর জন্য সমষ্টি উন্নয়ন আধিকারিকের কাছে আবেদন করা হয়েছে।
        যুব তৃণমূল কর্মী বাপ্পা চ্যাটার্জ্জী বললেন - পঞ্চায়েত সদস্য আশীষ চ্যাটার্জ্জীর নেতৃত্বে আমরা সকাল থেকেই দুর্গতদের পাশে আছি। গৃহস্হদের মড়াইয়ের ধান ও গবাদি পশুগুলো নিরাপদ স্হানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে । পঞ্চায়েত ও দলের পক্ষ থেকে আজ থেকে আগামীকাল রাত পর্যন্ত প্রায় তিন শতাধিক দুর্গতদের খাবারের ব্যবস্হা করা হয়েছে।
         অন্যদিকে পঞ্চায়েত প্রধান রিঙ্কু ঘোষ বললেন - পঞ্চায়েতের পক্ষ থেকে আমরা স্হানীয় পঞ্চায়েত সদস্য আশীষ চ্যাটার্জ্জীর সঙ্গে যোগাযোগ রেখে চলেছি এবং সমস্ত রকমের সাহায্যের আশ্বাস দিয়েছি। আমি নিজেও সংশ্লিষ্ট গ্রামে গেছি। ইতিমধ্যে দুর্গতদের জন্য ত্রিপল ও অন্যান্য ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *