প্রশাসন

মাধ্যমিকে কৃতিদের উৎসাহ প্রদানে বারাবনি বিধায়ক

ব্লকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থান আধিকারিক দের সংবর্ধনা দিয়ে উৎসাহিত করলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়:-

রামকৃষ্ণ চ্যাটার্জী:সালানপুর: পশ্চিম বর্ধমান:-

সালানপুর ব্লকের মধ্যে চিত্তরঞ্জন ইংলিশ মিডিয়াম বিদ্যালয়ের ছাত্র তামঘনা দাস মাধ্যমিক পরীক্ষায় এবং ডি.ভি গার্লস বিদ্যালয়ের ছাত্রী শর্মিষ্ঠা ব্যানার্জি উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেন।তাদের উৎসাহ বাড়াতে সোমবার দিন তাদের বাড়ি গিয়ে ফুলের তোড়া ও মিষ্টি মুখ করিয়ে সংবর্ধনা দিয়ে পাশে থাকার আশ্বাস দিলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়।
এই প্রসঙ্গে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বলেন এরা আগামী দিনে দেশের ভবিষ্যৎ তাদের পাশে দাঁড়ানো বা তাদের উৎসাহ দেওয়া আমাদের কর্তব্য। আমাদের নেত্রী বা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্ন যে সবাই যেনো শিক্ষিত হয়, তাই আগামী দিনে আমি এবং তৃণমূল কংগ্রেস এদের পাশে সর্বদায় থাকবো।
তাছাড়া এদিন বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মোঃ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,পশ্চিম বর্ধমান প্রাথমিক শিক্ষক সেলের চিত্তরঞ্জন চক্রের সভাপতি বিপ্লব মণ্ডল,মাধ্যমিক শিক্ষক সেলের জেলা কমিটির সদস্য অর্ধেন্দু শেখর রায়,সালানপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মিঠুন মণ্ডল,চিত্তরঞ্জন যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল গোপ সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *