রাজনীতি

ভালোবাসায় পাওয়া এককেজির রৌপ্য মুকুট কালিমন্দিরে দেবেন বিধায়ক

রামকৃষ্ণ চ্যাটার্জী: পশ্চিম বর্ধমান:-,

বিধায়ককে সম্বর্ধনা সরূপ মাথায় সুসজ্জিত হল রুপোর মুকুট। এই রুপোর মুকুটকে ঘিরে বিতর্ক শুরু বিভিন্ন রাজনৈতিক মহলে। ঘটনাটি পন্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের।
শনিবার সন্ধ্যায় কুমারডিহি পঞ্চায়েতের জোয়ালভাঙ্গা গ্রামে স্থানীয় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে একটি সম্বর্ধনা সভা আয়োজন করা হয়েছিল । সেই সভায় সম্বর্ধিত করা হয় স্থানীয় তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে। গ্রামবাসী ও তৃণমূল কর্মীদের পক্ষ থেকে পুষ্পস্তবক ও প্রায় এক কেজি ওজনের একটি রুপোর মুকুট উপহার দেওয়া হয় বিধায়ককে। সম্বর্ধনা সভাতেই বিধায়কের মাথায় সুসজ্জিত রুপোর মুকুটটি পরিয়ে দেন দলের কর্মীরা। আর বিধায়ককে দেওয়া দামি এই উপহার দেওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।
বিধায়ক নরেন্দ্রনাথ বাবু বলেন এতে বিতর্কের কিছু নেই। গ্রামের লোকজন আর দলের কর্মীরা নিজেরা চাঁদা তুলে ভালোবেসে উপহারটি দিয়েছে ,তাই আমি সেটি গ্রহণ করেছি। উপহার পাওয়া রুপোর মুকূটি স্থানীয় কালীমন্দিরে অর্পণ করা হবে বলে নরেন্দ্রনাথ বাবু জানান।
তৃণমূলের অঞ্চল সভাপতি কিরিটি মুখোপাধ্যায় জানান নরেন্দ্রনাথ বাবু একদিকে যেমন বিধায়ক, তেমনি তিনি এই এলাকার বাসিন্দাদের অভিভাবক। রুপোর মুকুট উপহার প্রসঙ্গে তিনি বলেন সম্বর্ধনায় নতুনত্ব কিছু করার ভাবনা থেকেই এই উদ্যোগ। তিনি জানান রুপোর মুকুটটির জন্য গ্রামের মানুষজন ও দলের কর্মীরা সবাই সাধ্যমত চাঁদা দিয়েছেন। এর মধ্যে অযথা বিতর্ক খোঁজা অনর্থক বলে দাবি করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *