রাজনীতি

সালানপুরে যুব তৃণমূল কর্মী দিলেন খাদ্য সামগ্রী

তৃণমূল কর্মী এস.কে রাজেশের নেতৃত্বে ৭০ টি পরিবারের হাতে তুলে দেওয়া হলো খাদ্য সামগ্রী

করোনা আবহের জেরে রাজ্য জুড়ে দীর্ঘদিন চলেছে আংশিক লকডাউন। আর সেই লকডাউনের মাঝে পরে অসহায় হয়ে পড়েছে গরীব দিন আনা দিন খাওয়া সাধারণ মানুষ। লোকডাউনের মাঝে সরকারের উদ্যোগে রেশন মাধ্যমে চাল গম পেলেও তাতেও চলছে না সংসার। আর তাই সেই সব অসহায় গরীব মানুষের হাটর খাদ্য সামগ্রী তুলে দিলেন সালানপুরের তৃণমূল যুব কর্মী এস.কে রাজেশ। তার উদ্যোগে রবিবার দেন্দুয়া পঞ্চায়েতের অন্তর্গত বাঁশকাটিয়া গ্রামে প্রায় ৭০ টি পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। তার বক্তব্য এই দুঃসময়ে নিজের সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোটা মানুষের কর্তব্য। তাই প্রায় দিন আমরা সমস্ত বন্ধুরা মিলে গরীব মানুষের মধ্যে কিছু খাদ্য সামগ্রী তুলে দিচ্ছি। আর তাতে করে ওই অসহায় মানুষ গুলির কিছুটা উপকার হচ্ছে। শুধু তাই নয় ওই অসহায় মানুষ গুলির আশীর্বাদই আমারা আগামী দিনে আরো এগিয়ে চলবো।
এদিন তিনি আরো বলেন আমরা দেখেছি বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় এবং ওই এলাকার যুবনেতা মুকুল উপপাধ্যায় সব সময় অসহায় মানুষের জন্য উন্নয়ন করে চলেছে। তাই তাদের দেখানো পথে আমরা ওই অসহায় মানুষ গুলির জন্য কিছু করার চেষ্টা করছি।
আর এদিনের এই খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন যুব তৃণমূল কর্মী বিপ্লব ব্যানার্জী, শেখ মিলন,বান্টি খান সহ বহু তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থক বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *