ক্রীড়া সংস্কৃতি

প্রতিভাবান খেলোয়াড়দের পাশে বারাবনি বিধায়ক

প্রতিভাবান খেলোয়াড় দের পাশে থাকার আশ্বাস বিধায়কের

কাজল মিত্র

:- বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় এলাকার খেলোয়াড় দের কথা মাথায় রেখে শনিবার
সালানপুর ব্লকের রূপনারায়নপুর এর তিনজন ন্যাশনাল খেলোয়ারএর সাথে দেখা করে তাদের
হাতে তুলে দিলেন প্রোটিন গুণসমৃদ্ধ নানা রকম খাদ্য সামগ্রী এবং কিছু নগদ অর্থ।
এদিন বিধায়ক নিজে রুপনারায়নপুর মহাবীর কলোনির বাসিন্দা দুইবোন নেহা সাউ ও নিশা সাউ এর বাড়িতে গিয়ে তাদের হাতে প্রোটিন জাতীয় খাবার সহ তাদের বুট কেনার জন্য নগদ দুই হাজার টাকা প্ৰদান করেন ।তারা দুইবোন এর মধ্যে নেহা সাউ ন্যাশনাল বক্সার চ্যাম্পিয়ন ও নিশা সাউ
জিমনাসটিক ন্যাশনাল প্লেয়ার।
অন্যদিকে রুপনারায়নপুর ডাবর মোড়ের বাসিন্দা ঐশ্বরিয়া সাউ সে একজন জিমনাসটিক প্লেয়ার।তার হাতেও বিধায়ক তুলেদেন প্রোটিন জাতীয় খাবার ও আর্থিক সাহায্য ।
তাদের পাশে বিধায়কে পেয়ে সকলেই খুশি তারা চায় নিজেরের সপ্ন পুরনকরে নিজের এলাকা ও রাজ্যের সুনাম বৃদ্ধি করতে ।
বারাবনির বিধায়ক জানান যে আমার বিধানসভায় বহু প্রতিভাবান রয়েছে তার মধ্যে এরাও কম কিছু নয় জিমনাস্টিকস্ এবং আ্যথলেটিক্সের অন্যান্য বিভাগে এরা নিজেদের বিভাগে জেলা এবং রাজ্যস্তরে যথেষ্ট পারদর্শিতা দেখিয়েছেন।তিনি এদের সকলেরপাশে দাঁড়াবার কথা দিয়েছেন তিনি বলেছেন আমার বিধানসভায়
সকল ক্রীড়াবিদদের পাশে দাঁড়াতে চাই।তৃণমূলের সরকারের মানবিক সহায়তার অংশ হিসেবে এটি আমাদের ধারাবাহিক কার্যক্রম। এটি অব্যাহত থাকবে। শুধু ক্রীড়াবিদ নয়,আমরা করোনায় ক্ষতিগ্রস্ত কোচ, কর্মকর্তা ও ক্রীড়া সংগঠকদের কিভাবে সহযোগিতা করা যায় সেটি নিয়েও ভাবা হচ্ছে বলে জানান তিনি।
তাছাড়া তাদের যখনই যা প্রয়োজন হবে তারা যেন নিঃসংকোচে আমাকে জানায় আমি আমার সাধ্যমত সাহায্য করার চেষ্টা করবো।এই কর্মসূচিতে বারাবনির বিধায়ক এর সঙ্গে উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, ব্লক তৃণমূল সভাপতি মহঃ আরমান, সাধারণ সম্পাদক ভোলা সিং, আশুতোষ তেওয়ারি, বাপি ভান্ডারী,বীর সিং, পিন্টু সিং,অরূপ রক্ষিত সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *