রাজনীতি

আমরণ অনশনে আসানসোল যুব তৃণমূল নেতা

ধর্ণার ফলাফল না পেয়ে আমরণ অনশনে বসলেন রাজ্যের যুব সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জী:-

কাজল মিত্র, :-স্থানীয় বেকার যুবকদের কাজের স্বার্থে পি এইচ ই দপ্তরের সামনে আন্দোলন শুরু করেছে রাজ্য যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিশ্ব জিৎ চ্যাটার্জী।পি এইচ ই দপ্তরের ঠিকাদার সংস্থা বি.টি প্রজেক্ট ও বেঙ্গল কনস্ট্রাকশন,সানরাইজ, ভি.পি,পি.এল.সি কোম্পানিতে স্থানীয় ১৬নম্বর ওয়ার্ডের যুবক দের কাজের দাবিতে বিগত তিন ধরে আন্দোলন শুরু করেছে। তিন দিনের ধর্ণার পর ঠিকাদার সংস্থা ও পি.এইচ.ই দপ্তর থেকে কোনো সৎ উত্তর না পাওয়ার পর মঙ্গলবার স্থানীয় যুবক সুরোজ বাউরি,সুব্রত বাউরিকে সঙ্গে নিয়ে আমরণ অনশনে বসলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জী।এদিন আমরণ অন্নশনকে সমর্থন করতে আসেন কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি বিমান আচার্য তিনি ফুলের মালা পরিয়ে অন্নশন কারীদের মনবল বৃদ্ধি করেন।
এই আন্দোলন প্রসঙ্গে বিশ্বজিৎ চ্যাটার্জী বলেন বেকার যুবকদের কাজের দাবি জানিয়ে আমাদের এই আন্দোলন আমরা তিন দিন ধরে ধর্ণায় বসে ছিলাম।কিন্তু পি. এইচ.ই বা ঠিকাদার কাছে কোনো উত্তর না পাওয়ার পরেই।আজ থেকে আমরণ অন্নশন বসেছি যতদিন আমাদের দাবি মানা না হচ্ছে আমাদের অনশন চলবে।তাতে যদি আমাদের প্রাণ চলে যায় তাও এই আন্দোলন জারি থাকবে।আমরা রাজ্যে ক্ষমতায় থেকেও কোনো ঝামেলা না করে গান্ধী দেখানো পথে শান্ত ভাবে আন্দোলন গড়ে তুলেছি।
এই প্রসঙ্গে বিমান আচার্য বলেন স্থানীয় বেকার যুবকদের কাজের স্বার্থে বিশ্বজিৎ চ্যাটার্জী লড়াই শুরু করেছে আর আমি তার এই লড়াইকে সমর্থন জানাই,আমি বিগত তিন দিন ধরে চলে আসা ধর্ণাতে ছিলাম।আজ কেউ আছি আর আগামী দিনেও থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *