প্রশাসন

৩০০ জন কে সবুজসাথী সাইকেল বিলি সালানপুরে

সালানপুর ব্লকে সবুজ সাথী প্রকল্পের 300 জন ছাত্র ছাত্রীকে সাইকেল বিতরণ করলেন বারাবনির বিধায়ক।

কাজল মিত্র, :-সালানপুর ব্লকের আছড়া পঞ্চায়েতের আছড়া হাই স্কুলে বেশ কয়েক মাস ধরে পড়ে ছিল রাজ্য সরকারের সবুজ সাথী প্রকল্পের সাইকেল গুলি। এই সাইকেল গুলি বিধানসভা ভোটের আগে এসে পৌঁছে ছিল সালানপুর ব্লকে। সেই সাইকেল গুলি সালানপুর ব্লকের আছড়া যজ্ঞেশ্বর ইনস্টিটিউশন স্কুলের মাঠে রাখা হয়েছিল।
কিন্তু প্রায় চারমাস ধরে বৃষ্টি ও রোদ্রে পরে থাকার পর সেগুলি খবর প্রকাশের পরেই নড়েচড়ে বসে সালানপুর ব্লক প্রশাসন আর তাই সালানপুর ব্লকের ব্লক আধিকারিক অদিতি বসু ও বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় দায়িত্ব নিয়ে সেই সাইকেল গুলি দ্রুত ছাত্র ছাত্রীদের দেওয়ার জন্যে স্কুল কতৃপক্ষ কে নির্দেশ দেন সেইমত আছড়া স্কুল ময়দানে বেশ কয়েক দিন ধরে সালানপুর ব্লকের সমস্ত স্কুলএর প্রায় 2000 সাইকেল পড়ে ছিলো সেগুলি তড়িঘড়ি ছাত্র ছাত্রীদের হাতে তুলে দেন প্রায় সমস্ত সাইকেল দেওয়া হলেও কিছু সাইকেল বাকি ছিলো যেগুলি বুধবার আছড়া যজ্ঞেশ্বর ইনস্টিটিউশন স্কুলে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় নিজে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের হাতে সবুজ সাথী সাইকেল তুলে দিলেন। আজ প্রায় 300 জন ছাত্র-ছাত্রী হাতে সাইকেল তুলে দেওয়া হয়।
এই অনুষ্ঠানে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের সঙ্গে উপস্থিত ছিলেন। সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদের কর্মদক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক পঞ্চায়েত সমিতি সভাপতি ফাল্গুনী ঘাসি কর্মকার, সহ-সভাপতি বিদ্যুৎ মিশ্র, আছড়া যজ্ঞেশ্বর ইনস্টিটিউশন স্কুলের প্রধান শিক্ষক নিখিল দত্ত, ও স্কুল কমিটির সদস্য গৌরাঙ্গ তেওয়ারি সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *